শ্রাবন্তীর কাঁচা লংকা লাগবেই!

শ্রাবন্তীর বিয়ে
Share Button

মঙ্গলবার সকাল ৯টার একটি ফ্লাইটে ঢাকার শাহজালাল আন্তর্জাতিক বিমান বন্দরে পৌঁছান কলকাতার জনপ্রিয় নায়িক শ্রাবন্তী চ্যাটার্জি।

এরপর জাজের কর্ণধার আব্দুল আজিজের আতিথ্য গ্রহণ করেন তিনি। এদিন দুপুরে একসঙ্গে খাবারও খেয়েছেন তারা। বুধবার ঢাকা ক্লাবে ‘শিকারি’ সিনেমার প্রচারণার জন্য এক সংবাদ সম্মেলনের আয়োজন করে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া। বাংলাদেশে এসে শ্রাবন্তী তার প্রিয় কী খাবার খেয়েছেন? এমন প্রশ্নের উত্তরে উচ্ছ্বসিত হয়ে শ্রাবন্তী বলেন, ‘আমার প্রিয় খাবার ইলিশ মাছ। আমার ভীষণ প্রিয়। ঢাকায় পৌঁছে দুপুরে ইলিশ মাছ দিয়ে ভাত খেয়েছি।’

তিনি আরও বলেন, কাঁচা লংকা ছাড়া খেতেই পারেন না তিনি। তবে শুধু রান্নায় নয়, খাবারের সঙ্গে আস্ত কাঁচা লংকা চিবিয়ে খেলে তবেই খাবার খেতে পারেন তিনি। ওপার বাংলার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী এভাবেই বললেন তার কাঁচামরিচ প্রীতির কথা।

এ সময় শ্রাবন্তীর মুখের কথা এক প্রকার কেড়ে নিয়ে মঙ্গলবার দুপুরের খাবারের অভিজ্ঞতা শেয়ার করে আব্দুল আজিজ বলেন, ‘আমি জানি শ্রাবন্তী ঝাল খুব পছন্দ করে। তাই আমি প্রত্যেকটি খাবারের পদে ঝাল বেশি দিয়ে রান্না করিয়েছি। কিন্তু মজার বিষয় হলো ওর খাবারের সঙ্গে কাঁচা মরিচ না হলে ও খেতে পারে না।’ এবার লাজুক হাস্যজ্জ্বল শ্রাবন্তী মাইক্রোফোন নিয়ে বলেন, ‘আমি কাঁচা লংকা ছাড়া খাবার খেতে পারি না। খাবার খাওয়ার সময় আমার কাঁচা লংকা লাগবেই (হাসি)।’

ঈদে মুক্তি পেতে যাচ্ছে শাকিব-শ্রাবন্তী অভিনীত ‘শিকারি’ সিনেমাটি। আর ঢাকায় এসেই এ সিনেমায় প্রচারণায় নেমে পড়েন তিনি। গত মঙ্গলবার এ সিনেমার প্রচারণায় দুটি টেলিভিশন অনুষ্ঠানে অংশ নেন তিনি। তারপর বুধবার সাংবাদিকদের মুখোমুখি হন শাকিব-শ্রাবন্তী। আজ বৃহস্পতিবার সকালের একটি ফ্লাইটে কলকাতায় ফিরে যাওয়ার কথা রয়েছে এই অভিনেত্রীর। যৌথ প্রযোজনায় নির্মিত ‘শিকারি’ সিনেমার গল্প লিখেছেন বাংলাদেশের আবদুল্লাহ জহির বাবু ও কলকাতার পেলে ব্যানার্জি। চলচ্চিত্রটি যৌথভাবে পরিচালনা করেছেন জাকির হোসেন সীমান্ত ও জয়দেব।

এতে শাকিব-শ্রাবন্তী ছাড়াও আরো অভিনয় করেছেন- বাংলাদেশের অমিত হাসান, রেবেকা, শিবাসানু, সুব্রত এবং কলকাতার সব্যসাচী চক্রবর্তী, রুদ্র প্রতাপ, সুপ্রিয় দত্ত, লিলি চক্রবর্তী, খরাজ মুখার্জি ও রাহুল প্রমুখ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts