শ্রাবন্তীর সঙ্গে শাকিবের বৈশাখ কাটবে

শ্রাবন্তীর সঙ্গে শাকিবের বৈশাখ কাটবে
Share Button

শুক্রবার মুক্তি পেয়েছে শাকিব খানের অভিনীত চলচ্চিত্র ‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী-২’। এতে তার বিপরীতে অভিনয় করছেন জয়া আহসান। বর্তমানে ‘শিকারি’ চলচ্চিত্রের শুটিংয়ে নিয়ে ব্যস্ত আছেন ঢাকার কিং।

‘পূর্ণদৈর্ঘ্য প্রেম কাহিনী ২’ ছবি নিয়ে সম্প্রতি তিনি বলেনৈ, বাংলাদেশের মানুষ ক্রিকেটের প্রতি দুর্বল। আমাদের এই ছবির গল্পও ক্রিকেট খেলা ঘিরেই। শুক্রবার মুক্তি পাওয়ার পর অনেকেই ফোনে আমাকে ছবিটির বিষয়ে নানা তথ্য দিয়েছেন। সব মিলিয়ে ছবিটি বেশ ভালো যাচ্ছে।

আর সাফিউদ্দিন সাফি পরিচালিত এই ছবিতে আমার বিপরীতে আছেন জয়া আহসান। দেশে ফেরার পর সবাই মিলে ছবিটি দেখার পরিকল্পনা করেছি।

নতুন ছবি ‘শিকারি’ নিয়ে বলেন, বাংলাদেশের জাকির হোসেন সীমান্ত ও ভারতের জয়দেব মুখার্জির যৌথ পরিচালনায় নির্মিত ‘শিকারি’ ছবির দৃশ্যধারণ প্রায় ৬০ ভাগ শেষ হয়েছে। শনিবার কাজ করেছি গঙ্গা নদীর পাশে।

আগামী ২৫ এপ্রিল পর্যন্ত কলকাতায় টানা কাজ করতে হবে। যৌথ প্রযোজনায় নির্মিত এই চলচ্চিত্রে আমার সহশিল্পী কলকাতার অভিনেত্রী শ্রাবন্তী।

প্রথমবারের মত কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তীর সঙ্গে কাজ নিয়ে শাকিব বলেন, এক কথায় বেশ ভালো লাগছে। অনেক গোছানো অভিনেত্রী বলতে হয় তাকে। অভিনেত্রী শ্রাবন্তীর চেয়ে ব্যক্তি শ্রাবন্তী আরও ভালো।

তিনি আরো বলেন, ব্যস্ততার কারণে এখনও শ্রাবন্তীর রান্না করা খাবার খাওয়া হয়নি। তবে শ্রাবন্তী অনেকবার বলেছে। যেহেতু পহেলা বৈশাখে কাজের চাপ কিছুটা কম থাকবে। সেদিন শ্রাবন্তীর বাসায় যাব। বলা যেতেই পারে শ্রাবন্তীর সঙ্গে বৈশাখ কাটবে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts