‘সত্যিকারের মানুষ’ নিয়ে পর্দায় ফিরছেন হ্যাপি

Actress Happy
Share Button

জাতীয় দলের ক্রিকেটার রুবেলের সঙ্গে প্রেম নাটকীয়তার পর একেবারে আড়ালে চলে যান উঠতি মডেল নাজনিন আক্তার হ্যাপি। এরপর ধর্মচর্চায় মনোযোগ দিয়েছেন বলে জানিয়ে আসছেন সামাজিক যোগাযোগ মাধ্যমে।

রাজধানীর রূপনগর আবাসিক এলাকার নিজ বাসায় ১৭ অক্টোবর রাত ৯টার দিকে পারিবারিকভাবে বিয়ে হয় তার। একেবারে ঘরোয়া আয়োজনেই এ বিয়ের অনুষ্ঠান সম্পন্ন হয়।

হ্যাপির বর মিরপুরের এক মাদ্রাসায় শিক্ষকতা করেন। বিয়ের সময় দুই পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

আপাতত ধর্মকর্ম নিয়ে ব্যস্ত থাকলেও আগের করা সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। আর এর মাধ্যমেই আবারও বড় পর্দায় দেখা যাবে হ্যাপিকে।

সেন্সর ছাড়পত্র পেয়েছে হ্যাপি অভিনীত দুইটি সিনেমা। এগুলো হল- ‘ধূমকেতু’ এবং ‘সত্যিকারের মানুষ’। ‘সত্যিকারের মানুষ’ সিনেমাটি ‘রিয়েলম্যান’ নাম দিয়ে শুটিং করে। তবে ইংরেজী নাম হওয়ায় তা সেন্সরে পরিবর্তন করতে বলা হয়।

পরে নাম পরিবর্তন করে ‘সত্যিকারের মানুষ’ নাম করা হয়। সিনেমায় হ্যাপির বিপরীতে অভিনয় করেছেন নবাগত চিত্রনায়ক কংকন। এ ছাড়া বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন আলীরাজ, অমিত হাসানসহ অনেকে।

সিনেমাটি পরিচালনা করেছেন বদরুল আমিন। সিনেমাটি মুক্তির তারিখ এখনও নির্ধারণ করা হয়নি।

এদিকে ‘ধূমকেতু’ সিনেমাটি আগামী ৯ ডিসেম্বর সারা দেশে মুক্তি পাবে। সিনেমায় হ্যাপি একটি আইটেম গানে নেচেছেন। এতে জুটি বেঁধে অভিনয় করেছেন চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা পরীমনি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts