সানি লিওনকে মোবাইল মেসেজে খুনের হুমকি

শাহরুখের ছবিতে অভিনয় নিয়ে সানি লিওনের সাক্ষাৱকার

কানাডীয়ান পর্নস্টার সানি লিওন। এক সময় ছিলেন পৃথিবীর শীর্ষ
পর্ন তারকাদের মধ্যে একজন। পর্ন জগতকে বিদায় জানিয়ে তিনি নাম লিখিয়েছেন বলিউড সিনামায়।বর্তমানে বলিউডি পরিচালকদের পছন্দের তালিকায় অন্যতম নাম সানি লিওন।বিভিন্ন টিভি প্রোগ্রামের বিচারক হিসেবে দেখা যায় তাকে।

সাফল্যের চূড়ায় থাকা এই আবেদনময়ী নায়িকার ভক্তের সংখ্যাও কম নয়। তালিকায় অধিকাংশই পুরুষ। তবে আক্রোশও রয়েছে কারও কারও। যে কারণে যে কোনো সময় খুন হতে পারেন সানি। সম্প্রতি ভারতের একটি টেলিভিশন দেওয়া সাক্ষাতকারে এমন দাবি করেছেন আবেদনময়ী এই অভিনেত্রী।

সানি লিওন জানান, গত দুই দিনে অসংখ্যবার খুনের হুমকি দেওয়া মেসেজ এসেছে তার মোবাইলে। গত ৬ বছর ধরেই এভাবে একাধিকবার খুনের হুমকির সম্মুখীন হচ্ছেন তিনি। বিষয়টি পুলিশকেও জানিয়েছেন তিনি। তাতেও অবশ্য থামেনি হুমকির মেসেজ, উল্টো বেড়েছে।
তাই আর পুলিশকে না জানিয়ে এসব হুমকি নিজেই মোকাবেলার সিদ্ধান্ত নিয়েছেন সানি। সে কারণে এখন আর এসব হুমকির মেসেজ তার জীবনে কোনো প্রভাব ফেলে না। উল্টে খোশ মেজাজে নিজের কাজ করে যাচ্ছেন সানি।

এর আগে ইন্ডিয়া টুডে জানিয়েছিল, সামাজিক যোগাযোগমাধ্যমে আলোচিত সানি লিওনের রয়েছে অসংখ্য ভক্ত-অনুসারী। এদের ভালোবাসা তাকে যেমন সিক্ত করে, তেমনি তাদের মাধ্যমে হয়রানির শিকারও নাকি হয়েছেন এ অভিনেত্রী।

খবরে বলা হয়, বেশ কিছুদিন আগের ঘটনা। সানি লিওনের স্বামী ড্যানিয়েল বেবার তখন দেশে ছিলেন না। টুইটারে কেউ একজন তাকে হুমকি দিয়েছে। ঘটনা শুধু এখানেই থেমে থাকেনি, হুমকিদাতা তাকে বাড়িতে এসে ক্ষতি করবে বলেও জানায়। এতে ভীষণ ভয় পেয়ে যান সানি।

সংবাদমাধ্যমের বরাতে সানি লিওন বলেন, এ ঘটনার কিছুদিন পর কেউ একজন আমার বাসার দরজায় ধাক্কা দিচ্ছিল। কড়া নাড়ার শব্দ শুনে ছুরি হাতে দরজার কাছে যাই। অবস্থা এমন মনে হচ্ছিল, দরজা ভেঙে বাড়িতে ঢুকে পড়বে। এরপর বাড়ি পরিবর্তন করি। সেই ভয়াবহ অভিজ্ঞতা এখনো মনে হলে গা শিউরে ওঠে।

এদিকে সাইবার হয়রানি বিষয়ে সচেতনতা তৈরি করতে একটি এনজিওর সঙ্গে যুক্ত হয়েছেন সানি লিওন। তার মতে, আজকাল উঠতি ছেলেমেয়েরা হয়রানির শিকার হয়ে হতাশায় ভোগে। অনেকে এসব সহ্য করতে না পেরে শেষ পর্যন্ত আত্মহত্যা করে। কিন্তু আমরা এ বিষয়ে সচেতনতা তৈরি করতে পারি। সৌভাগ্যের বিষয়, সবাই আমাকে সাহায্য করছেন। আমি এখন অনেক শক্তিশালী।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts