সানি লিওনের চুমু খেতে আপত্তি!

শাহরুখের ছবিতে অভিনয় নিয়ে সানি লিওনের সাক্ষাৱকার

‘বিগ বস’-এর সিজন-৫ এর মাধ্যমে পর্নো ইন্ডাস্ট্রি ছেড়ে ভারতে এসেছিলেন ইন্দো-কানাডিয়ান অভিনেত্রী সানি লিওন। এরপর ‘রাগিনী এমএমএস-২’ ছবির মাধ্যমে সিনেমায় অভিনয়েও নাম লেখান তিনি।

সে ছবিতেই চুমুর দৃশ্যে দেখা গিয়েছিল তাকে। কিন্তু এরপর আরো বেশ কয়েকটি সিনেমা করেছেন এই অভিনেত্রী, কিন্তু কোনো ছবিতেই চুমুর দৃশ্যে তাকে দেখা যায়নি। আর ভবিষ্যতেও নাকি চুমুর দৃশ্যে তাকে দেখা যাবে না!

ভারতীয় সংবাদ মাধ্যমে প্রকাশিত খবরে বলা হচ্ছে, ভবিষ্যতে ঘনিষ্ঠদৃশ্যে অভিনয় করতে আপত্তি নেই সানি লিওনের। কিন্তু চুমুর দৃশ্য অভিনয় করতে অনীহা আছে সানির! সেই রাগিনী এমএমএস-২-এ শুরু, আর সেটাকেই পর্দায় সানির শেষ চুমুর দৃশ্যের ছবি ছিল

‘রাগিনী এমএমএস-২’-এর পর এক পেহলি লীলা, মাস্তিজাদে, এবং সম্প্রতি ওয়ান নাইট স্ট্যান্ডের মত অ্যাডাল্ট কমেডি ছবিতে সানি অভিনয় করেছেন, কিন্তু কোনো ছবিতেই নাকি তাকে চুমুর দৃশ্যে পাওয়া যায়নি। বরং ঘনিষ্ঠদৃশ্যে তাকে দেখা গেছে বহুবার। ভবিষ্যতেও সানি এমনটিই অব্যাহত রাখতে চান।

প্রসঙ্গ, সম্প্রতি ‘রইস’ নামের একটি সিনেমায় প্রথমবারের মত বলিউড শাহরুখের সঙ্গে নাোর সৌভাগ্য অর্জন করেছেন সানি। এছাড়া সদ্য মুক্তি পেয়েছে তার অভিনীত সিনেমা ওয়ান নাইট স্ট্যান্ড। যা বক্স অফিসে মোটেও ভালো করতে পারেনি। বরং আগের ছবিগুলোর মত ফ্লপ!

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts