সানি লিওনের জন্য অভিনয় শিক্ষক নিয়োগ দিলেন আমির খান

আমিরের 'দঙ্গল' সিনেমায় নায়িকা সানি লিওন!
Share Button

যদি সানি লিওনের অভিনয়ের কথা ধরা হয়, তাহলে এখনো এই অভিনেত্রীর বহু কিছু শেখা বাকি। কিন্তু এবার হয়তো সেখানেও পরিবর্তন আসতে চলেছে। কারণ বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান এবার তার দায়িত্ব নিয়েছেন।

তবে আমির নিজে সানির শিক্ষকের দায়িত্ব নেন নি। আমিরের অভিনয়ের শিক্ষক প্রকাশ ভরদ্বাজকে সানিকে অভিনয় শেখানোর দায়িত্ব দিয়েছেন। সানিরও ধারণা, তার সান্নিধ্যে এসে নিজের সমস্ত খামতি অচিরেই মুছে ফেলতে পারবেন।

প্রসঙ্গত, এবছরের শুরুতে এক টিভি চ্যানেলের সাক্ষাৎকারে সানিকে প্রশ্ন করা হয়, আমির কী তার সঙ্গে কোনোদিন কাজ করবেন? তখন সানি বলেন, কোনোদিনই হয়তো না।

তবে বছরের শেষে এসে পরিস্থিতি অনেকটা পাল্টে গেছে। এবছর সানিকে নিজের বাড়ির দিওয়ালি পার্টিতে আমন্ত্রণও করেন আমির। তারপর নিজের অভিনয়ের শিক্ষককে সানিকে অভিনয় শেখানোর দায়িত্বও দিয়েছেন।

সানি জানিয়েছেন, প্রকাশ খুবই কড়া শিক্ষক। তার পুরো সকাল অভিনয় ও উচ্চারণের প্রশিক্ষণ নিয়েই কেটে যায়। তারপর নাচের অনুশীলন করেন এবং পরে দিনের যেসময় পড়ে থাকে, তখন শরীরচর্চা করেন সানি।

প্রসঙ্গত, প্রকাশ ভরদ্বাজ আমিরের সঙ্গে গত দশ বছর ধরে রয়েছেন। ২০০৬ সালে ‘রঙ দে বসন্তি’ দিয়ে প্রকাশ-আমিরের সফর শুরু। প্রকাশের সৌজন্যেই আমির ‘দঙ্গল’ ছবিতে হরিনাভি ভাষায় স্পষ্টভাবে কথা বলেছেন। আগামী মাসেই মুক্তি পাচ্ছে এই ছবি।

প্রকাশ ভরদ্বাজ ক্যাটরিনা কাইফ, প্রীতি জিন্টার মতো অভিনেত্রীদের সঙ্গেও কাজ করেছেন। প্রকাশেরও দাবি তিনি খুবই কড়া শিক্ষক। তিনি অভিনেতা-অভিনেত্রীদের প্রতিভা বুঝে কাজ করেন।

প্রকাশ জানিয়েছেন, তিনি সানির সঙ্গে কথা বলে বুঝেছেন, অভিনেত্রী খুব একটা আবেগপ্রবণ দৃশ্য ভাল বুঝতে পারেন না। এবার সেই আবেগটা ভেতর থেকে আনতে শেখানোর জন্যেই সানিকে প্রশিক্ষণ দেবেন প্রকাশ।

শিক্ষকের দাবি, সানির এখন থেকে আর গ্লিসারিন লাগবে না কাঁদার জন্যে, কৌতুক দৃশ্যে অভিনয়ের জন্যে দর্শককে কাতুকুতু নয়, ভেতর থেকে হাসতে শেখাবেন সানিকে।

প্রকাশের দাবি, সানির স্ক্রিনে উপস্থিতি যথেষ্ট ঝকঝকে, এবার থেকে সেটা প্রাণবন্ত হয়ে উঠবে।

আমির জানান, সানি নিজের অভিনয় আর হিন্দি বলা নিয়ে দারুণ খাটছেন। গ্লিসারিন ছাড়া কাঁদতেও শিখে ফেলেছেন।

আপাতত আরবাজ খানের বিপরীতে একটি ছবিতে অভিনয় করছেন সানি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts