সানি লিওনের প্রতিদ্বন্দ্বী এসে গেছে!

সানি লিওনের প্রতিদ্বন্দ্বী
Share Button

‘‘গেম অফ থ্রোনস’’ নিয়ে আলোচনা চতুর্দিকে। এটি আদৌ কোনও কাহিনিকে তুলে আনা, না গল্পের মোড়কে অবাধ যৌনতার প্রদর্শন, তা নিয়ে আলোচনা এবং বিতর্ক চলছে। তবে ‘‘গেম অফ থ্রোনস’’ যে বড়সড় হিট, তা নিয়ে বিতর্কের অবকাশ নেই।

আর এই সিংহাসনের খেলায় সবথেকে আবেদনময়ীর তাজ উঠেছে এক ভারতীয় নারীর মাথায়। পর্দায় তাঁকে সকলে চেনেন সাহারা নাইট হিসেবে। কিন্তু জন্মসূত্রে তিনি ভারতীয়। প্রকৃত নাম সায়িদা ভোরাজি। ‘‘গেম অফ থ্রোনস’’-এর প্রথম দু’টি সিরিজে আরমেকা চরিত্রে পর্দায় এসেছিলেন তিনি। তাঁর করা একটি সমকামী দৃশ্য তোলপাড় ফেলে দেয় সর্বত্র।

নিজের সম্পর্কে কী বলেন সাহারা (বা, সায়িদা)? নিজেকে ‘‘পর্নস্টার’’ এবং ‘‘এসকর্ট’’ বলতেই পছন্দ করেন তিনি। তাঁর কথায়, ‘‘আমি একজন স্বাধীন ভারতীয় এসকর্ট এবং অভিজাত লাস্যময়ী যিনি লন্ডনের কেন্টে থাকেন।’’ তাঁর নিজস্ব ওয়েবসাইট রয়েছে। সেখানে তাঁর থেকে কী কী পরিষেবা পাওয়া যায়, তার সবিস্তার বর্ণনা দেওয়া রয়েছে।

সানি লিওনও সম্ভবত এতটা সাহসী ছিলেন না। তিনি ছিলেন স্রেফ পর্নঅভিনেত্রী। কিন্তু হালফিলে সায়িদা যে গতিতে এগোচ্ছেন, তাতে মনে করা হচ্ছে, খুব শিগগিরই ভারতে তাঁর জনপ্রিয়তা আকাশ ছোঁবে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts