সানি লিওন কী ভাবে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন ?

সানি লিওনের নুড ছবি
Share Button

সানির মুখে কিছু যে আটকায় না, তার প্রমাণ বহুদিন আগেই মিলেছে। এবার সানি যেভাবে বিয়ের প্রস্তাব পাওয়া নিয়ে মুখ খলেছেনে তা ভাইরাল হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ায়।

সাক্ষাৎকারে সানি লিওনকে প্রশ্ন করা হয়েছিল, কীভাবে তিনি বিয়ের প্রস্তাব পেয়েছিলেন? ড্যানিয়েল কি হাঁটু গেড়ে সানির পাণিপ্রার্থী হয়েছিলেন? কিন্তু, উত্তরে সানি যা বলেন তা হাঁ-হয়ে যাওয়ার মতো অবস্থা। কারণ সানি জানান, ড্যানিয়েলের সঙ্গে বিছানায় থাকার সময়ে বিয়ের প্রস্তাব পেয়েছিলেন। সানির অনামিকায় ড্যানিয়েল নাকি বাগদানের আংটি পরিয়ে দিয়েছিলেন। বিছানায় তাঁরা তখন কেমন অবস্থায় ছিলেন সে কথা খুলে বলেননি সানি।

 

সানি জানিয়েছেন, ২০০৮ সালে ড্যানিয়েলের সঙ্গে আমেরিকায় একটি অনুষ্ঠানে দেখা হয়েছিল। সুদর্শন ড্যানিয়েলকে দেখে প্রথম দর্শনে ভাল লাগলেও মনে হয়েছিল মানুষটি সম্পূর্ণ তাঁর বিপরীত। কোনওভাবেই তাঁর সঙ্গে খাপ খান না। কিন্তু, ড্যানিয়েলের সঙ্গে পরিচয় হতেই ভুল ভাঙে সানির। দু’জনে নাকি একটা রেস্তোরাঁয় বসে ঘণ্টার পর ঘণ্টা ওয়াইন পান করে গিয়েছিলেন। ভুলেই গিয়েছিলেন কোনও খাবারের অর্ডার দিতে। সানি জানিয়েছেন, ড্যানিয়েল এবং তিনি ভুলেই গিয়েছিলেন তাঁরা রেস্তোরাঁয় বসে আছেন। ড্যানিয়েল নাকি সানিকে জানিয়েছিলেন প্রথম দর্শনেই তিনি প্রেম পড়েছিলেন। কিন্তু, প্রকাশ করেননি। সানির আক্ষেপ এর পর ৩ বছর ড্যানিয়েলের সঙ্গে লিভ-ইন রিলেশন কাটানোর পর বিয়ে করেছিলেন। এতটা সময় যে কোনও মহিলার জীবনে বিশাল সময় বলে মনে করেন সানি। বিশেষ করে যখন তাঁরা জানতেন একে অপরকে বিয়ে করা ছাড়া গতি নেই।

সানি সাক্ষাৎকারে জানিয়েছেন, তিনি একটি সুন্দর জুয়েলারি বক্স কিনবেন বলে ভাবছিলেন। হঠাৎই একদিন ড্যানিয়েল তাঁকে একটি জুয়েলারি বক্স উপহার দেন। জুয়েলারি বক্সের মধ্যে থাকা আংটি যে ড্যানিয়েল পকেটে ঢুকিয়ে রেখেছিলেন তা সানি কল্পনাও করেননি। বিষয়টি তাঁর মাথাতে ঢোকে যখন বিছানায় ড্যানিয়েল বিয়ের প্রস্তাব দিয়ে আংটিটি পরিয়ে দেন।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts