‘সানি লিওন যুবকদের বারোটা বাজাচ্ছেন’

সানি লিওন যুবকদের বারোটা বাজাচ্ছেন
Share Button

ইন্দো-কানাডিয়ান বংশোদ্ভুত বলিউড অভিনেত্রী সানি লিওন এবং আরেক বলি তারকা রাখি সাওয়ান্তের মধ্যে দ্বন্দ্বটা ভালোই বাড়ছে। তবে এনিয়ে কোনো কথা বলেননি সানি লিওন।

একাই কথার ফুলকি ছড়াচ্ছেন রাখি। রাখি কি তার বাজার হারোনোর ভয়ে সরব হয়েছেন সানির বিরুদ্ধে? এর আগে কিছুটা নীচু স্বরেই রাখি সানির ভূতপূর্ব পেশা, তার চেহারা, বলিউড ক্যারিয়ার ইত্যাদি নিয়ে বিভিন্ন ইঙ্গিতবাহী কথা বলেছেন রাখি।

তবে আর মিনমিন নয়, সম্প্রতি রাখি রীতিমতো ঝেঁঝেই জানিয়েছেন, সানি নাকি দেশের যুব সম্প্রদায়ের বারোটা বাজাচ্ছেন। এর প্রমাণ হিসেবে তিনি জানিয়েছেন, এই প্রাক্তন পর্নস্টার সামান্যতম অবাকাশেই স্বল্প পোশাকে নিজেকে হাজির করেন। আর তাতেই যুবকেরা ধন্য ধন্য করতে থাকেন। এ নাকি এক সার্বিক অবক্ষয়ের লক্ষণ। এই লক্ষণ দেখে মেয়ে হিসেবে তিনি কষ্ট পান।

এখানেই শেষ নয়, সানির স্বামী সম্পর্কেও নাকি কুকথা বলে চলেছেন রাখি। আর সানিকে তার পরামর্শ, শিগগিরই যেন তিনি তার ভূমিকা বদলান। কিন্তু তার পরামর্শ যে সানি শুনবেন না, সেটাও রাখি জানেন।

ফলে দেশ গোল্লায় যাবে, যুবকেরা বেপথে যাবে, মেয়েরা লজ্জায় মুখ দেখাতে পারবে না।

প্রসঙ্গত, এর আগে সানিকে নিয়ে প্রশ্ন করায় সাংবাদিকদের ওপর বেজায় চটে ছিলেন রাখি। সানি লিওনের সঙ্গে আমির খানের লাঞ্চ নিয়ে প্রশ্ন করায় রাখি বলেন, ‘আপনাদের কাছে আরেকটি খবর দেই। খুব শিগগিরই পর্নস্টার হতে যাচ্ছেন রাখি।’

এতে সংবাদ সম্মেলনে উপস্থিত সাংবাদিকরা অবাক হয়ে যান।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment