সালমানের বিয়ে এ বছর!

সালমানের বিয়ে এ বছর!

এ বছরই বিয়ের পিঁড়িতে বসতে হবে বলিউডের মোস্ট এলিজিবল ব্যাচেলর খ্যাত সুপারস্টার সালমান খানকে। পরিবার থেকে এমন সিদ্ধান্তই চাপিয়ে দেয়া হয়েছে তার ওপর। বয়স পঞ্চাশ পার হয়ে গেছে।

নিত্য প্রেম করে বেড়ানো এ নায়কের জন্য পাত্রী পাওয়া বেশ মুশকিল হয়ে পড়েছে। যদিও পছন্দের অনেকেই ছিল এক সময়। কিন্তু সবাই তাকে ছেড়ে চলে গেছে। সঙ্গে সঙ্গে বয়সও তাকে ছেড়ে যাচ্ছে। তাই এ বয়সটাকে আটকাতে পরিবারের এ ছেলেটিকে অবশ্যই বিয়ে করতে হবে। বিয়ের জন্য সময়সীমা নির্ধারণ করা হয়েছে আসছে জুলাই পর্যন্ত।

এমন সিদ্ধান্তের পরিপ্রেক্ষিতে সালমানও নাকি ‘হ্যাঁ’ বলে দিয়েছেন। তবে পরিবারের কাছ থেকে আর একটু সময় চেয়ে নিয়েছেন তিনি। জুলাই না হলেও চলতি বছরেই কারো সঙ্গে একই ছাদের নিচে বসবাস করবেন এ ব্যাচেলর নায়ক।

কিছুদিন আগেও এব বিদেশিনীর সঙ্গে তার প্রেম এবং বাগদানের গুজব ছড়িয়েছিল। কিন্তু পরিবার কিংবা সালমানের ব্যক্তিগত পর্যায়ে এ ব্যাপারে কোনো মন্তব্য আসেনি। তাই বিষয়টি গুজবই রয়ে গেছে। এবার আর কোনো কথাই শুনতে চাচ্ছেন না পরিবারের সদস্যরা।

তাই নির্ধারিত সময়ের মধ্যেই তাকে বিয়ে করতে হবে বলে সালমানের পরিবারের ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে। সালমান খান এ মুহূর্তে তার পরবর্তী ছবি ‘সুলতান’-এর শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন। এতে তার নায়িকা হিসেবে রয়েছেন আনুশকা শর্মা। ছবিটি মুক্তি পাবে এ বছর রোজার ঈদে মুক্তি পাবে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment