সালমান-ক্যাটরিনা ফের একসঙ্গে

সালমান-ক্যাটরিনা
Share Button
আবারও একসঙ্গে অভিনয়ে ফিরছেন বলিউডের আলোচিত জুটি সালমান খান ও ক্যাটরিনা কাইফ। পরিচালক আলি আব্বাস জাফরের নতুন সিনেমা ‘টাইগার জিন্দা হ্যায়’-তে একসঙ্গে দেখা যাবে সালমান-ক্যাটকে।
সর্বশেষ ‘এক থা টাইগার’ সিনেমায় একসঙ্গে দেখা যায় ক্যাটরিনা ও সালমানকে। এই সিনেমারই সিক্যুয়াল ‘টাইগার জিন্দা হ্যায়’।

সিনেমার শুটিংয়ে অংশ নিতে অস্ট্রিয়া যাচ্ছেন এই জুটি। আগামী মার্চে শুরু হবে ছবির শুটিং। শোনা যাচ্ছে, তার কাজেই একসঙ্গে অস্ট্রিয়া যাবেন সালমান-ক্যাটরিনা।

এক ভারতীয় ও এক পাক গুপ্তচরের প্রেম নিয়ে এ ছবির চিত্রনাট্য লেখা হয়েছে। পাঁচ বছর পর ফের পর্দায় সালমান-ক্যাটরিনার রোমান্স দেখবেন দর্শক।

প্রসঙ্গত, দীর্ঘদিন প্রেমের সম্পর্ক ছিল সালমান খান ও ক্যাটরিনা কাইফের মধ্যে। পরে সালমান খানকে ফাঁকি দিয়ে রণবীর কাপুরের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে তোলেন ক্যাটরিনা কাইফ।

বর্তমানে সেই সম্পর্কও ভেঙে গেছে। ক্যাটরিনার সঙ্গে বিচ্ছেদের পর সালমানের জীবনেও এসেছে বহু সুন্দরী। তবে কারও সঙ্গেই এখনও বিবাহ বন্ধনে আবদ্ধ হননি বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলার।

মাঝে রণবীরের সঙ্গে ছাড়াছাড়ির পরে সালমানের সঙ্গে আবারও ঘনিষ্ঠ হতে দেখা যায় ক্যাটরিনাকে। এনিয়েও বিটাউনে বেশ আলোচনা চলতে থাকে। অনেকেই বলতে থাকেন ক্যাটরিনা কাইফ আবারও ভাইজানের বাহুডোরে আসার চেষ্টা করছেন।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts