সালমান খান কেন আত্মহত্যা করতে চেয়েছিলেন?

সালমান খান
Share Button

বলিউড সুপারস্টার সালমান খান, যাকে কি না পর্দা এবং পর্দার বাইরে সবসময়ই হাস্যোজ্জ্বল মুখে দেখা যায়। গণমাধ্যম থেকে সহকর্মী সবাইকে আনন্দ আর কৌতুকে মাতিয়ে রাখেন। আর সেই সালমান খান না কি আক্রান্ত আত্মহত্যা প্রবণতায়? হ্যাঁ, এমন তথ্যই জানিয়েছেন বলিউড তারকা সালমান খান।

সম্প্রতি তার নতুন ছবি টিউবলাইটের প্রথম গান ‘রেডিও’র প্রচারণার জন্য দুবাই গিয়েছেন। আর সেখানেই সাংবাদিকদের এ তথ্য জানান সালমান। তিনি জানান, দীর্ঘদিন ধরেই ট্রাইজেমিনাল নিউরালজিয়া- এককথায় ফেসিয়াল নার্ভ ডিসঅর্ডারে ভুগছেন তিনি। যার ফলে যন্ত্রণায় পাগল হয়ে একটা সময়ে তার নিজেরও আত্মহত্যা করার ইচ্ছে হয়েছিল। কিন্তু সেই চিন্তা মন থেকে ঝেড়ে ফেলে পরিশ্রম আরও বাড়িয়ে দেন তিনি।

এই রোগে আক্রান্তদের আত্মহত্যার হার সবচেয়ে বেশি বলেও জানান তিনি। ২০০১ সালে প্রথম এই রোগের কথা জানতে পারেন সালমান। তিনি জানান, তার কণ্ঠস্বরে একটা ফ্যাঁসফ্যাঁসে ভাব রয়েছে। তার কারণ তিনি নেশা করেন বলে নয়, রমজানের সময় তিনি নেশা করেন না। কারণ এই অসুখ। এমনিতে তিনি ভালো আছেন কিন্তু নিজের শরীরের দিকে সর্বক্ষণ নজর রাখা ছাড়া উপায় নেই।

উল্লেখ্য, সম্পন্ন হয়েছে সালমানের নতুন ছবি টিউবলাইটের কাজ। আপাতত ছবিটির গান এবং প্রচারণার কাজে ব্যস্ত আছেন সালমান। ছবিটির পরিচালনায় ছিলেন কবির খান।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts