সালমান শাহ-এর মৃত্যুর জন্য কে দায়ী? যা বললেন তার বন্ধু ডন,

প্রয়াত নায়ক সালমান শাহ ও তার বন্ধু ডন
Share Button

প্রয়াত নায়ক সালমান শাহ বাংলা চলচ্চিত্রের এক উজ্জ্বল নক্ষত্র। তার মৃত্যু নিয়ে রয়েছে এখনো অনেক রহস্য। মৃত্যুর এতো বছর পরেও মেলেনি কোন সুরাহা। সালমান শাহর মৃত্যু নিয়ে এবার খোলামেলা আলোচনা করলেন তার বন্ধু ও বাংলা চলচ্চিত্রের অন্যতম খল অভিনেতা ডন।

বর্তমানে বেসরকারি টেলিভিশনগুলোর জনপ্রিয় টকশো গুলোর মাঝে অন্যতম হলো ‘সেন্স অফ হিউমার’। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন অভিনেতা শারিয়ার নাদিম জয়। আর এই অনুষ্ঠানেই সালমান শাহর মৃত্যু নিয়ে মুখ খুললেন ডন।

সালমান শাহর মৃত্যুর জন্য তার পরিবার আপনাকে দায়ী করেন জয়ের এমন প্রশ্নের জবাবে ডন বলেন, ‘ সালমান আমার কেমন বন্ধু ছিলো তা চলচ্চিত্রের সবাই যানে। ওর সাথে আমার শেষ দেখা হয়েছিল সেপ্টেম্বরের ১ তারিখ। এর পরের দিন আমি বগুরায় চলে যাই কেননা, আমার ভাই দেশের বাইরে থেকে এসেছিলো।

অতএব আমাকে শুধুই দোষারফ করা হচ্ছে। তাছাড়া এসব বিষয়ে আমি ৫০ বারের মতো আইন শৃঙ্খলা বাহিনীর কাছেও জবান বন্দি দিয়েছি।’

হতাশা থেকেই সালমান শাহ আত্মহত্যা করেছে বলে উল্লেখ করে ডন বলেন, ‘ পারিবারিক দ্বন্দ্বের কারণেই ওহ আত্মহত্যা করেছে। শুনতে হয়তো খারাপ শুনাবে কিন্তু তবুও বলতে হচ্ছে আমি ঐ সময়টায় ২-৩ বছর ওর মাকে মা ডাকতে শুনিনি। আমি তো ওর কাছেই থাকতাম আমি দেখেছি প্রায়ই সালমানের মায়ের সাথে তার মারামারি হতো।

পারিবারিক বিভিন্ন কারণে বেশ কয়েকবার ও আত্মহত্যার চেষ্টা করেছে আমরা তাকে ফিরিয়েছি। মোট কথা ঐ মারা যাবার কয়েক মাস আগে থেকেই মানসিক ভাবে বেশ ডিস্টার্ব ছিলো।

সামিরার সাথে কেমন সম্পর্ক ছিলো সালমানের আর শাবনূরের সাথে অন্য কোন সম্পর্ক ছিলো কিনা উপস্থাপকের এমন প্রশ্নের জবাবে এই খল অভিনেতা বলেন, ‘সামিরা ভাবির সাথে সালমানের যে প্রেম ছিল এমন প্রেম আমরা খুব কমই দেখেছি। আর শাবনূরের সাথে এক জন সহকর্মী হিসেবে যে সর্ম্পক থাকা প্রয়োজন তেমনটাই ছিল। হুম অনেকে হয়তো বিভিন্ন ধরনের কথা বলেছে কারণ সব জায়গাতেই কিছু এমন লোক থাকে যারা গোসিপ ছড়াতে পছন্দ করে।

হঠাৎ করে চলচ্চিত্র থেকে দূরে কেন জানতে চাইলে ডন বলেন, ‘ সালমানের মৃত্যুর পর আসলে আমি সে রকম ভাবে কারো সাথে মিলিয়ে কাজ করতে পারছিলাম না। তাই সরে আসলাম। বলা যায় সালমানের মৃত্যুর সাথে সাথে ডনেরও মৃত্যু হয়েছে।

ডন ও সামিরার অন্তরঙ্গ মূহুর্ত
ডন ও সামিরার অন্তরঙ্গ মূহুর্ত

তবে ডন কী আসলেই সত্যি কথা বলছেন, না নিজে বাচাঁর জন্য মিথ্যা কথা বলছেন? বিভিন্ন সূত্র থেকে পাওয়া খবর অনুযায়ী বিভিন্ন সময় জানা গেছে যে, সালমান শাহর স্ত্রী সামিরার সাথে ডনের গোপন সম্পর্ক ছিল। এছাড়াও তাদের দুজনের অন্তরঙ্গ মূহুর্তের ছবি বিভিন্ন সময় ভাইরাল হয়েছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts