সালি লিওনের বিজ্ঞাপন বন্ধ!

Share Button

কনডমের বিজ্ঞাপন সরানোর নির্দেশ দিয়েছে ভারতের গোয়া নারী কমিশন (জিএসসিডব্লিউ)।

দেশটির পশ্চিমাঞ্চলীয় কয়েকটি রাজ্যের সরকারি পরিবহন সংস্থা কদম্ব ট্রান্সপোর্ট করপোরেশন লিমিটেডের (কেটিসিএল) বাস থেকে বলিউড অভিনেত্রী ও সাবেক পর্নস্টার সানি লিওনের বিতর্কিত কনডমের বিজ্ঞাপন সরিয়ে ফেলার নির্দেশ দেয় ওই কমিশন।

বৃহস্পতিবার টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে উল্লেখ করা হয়, কেটিসিএলের বাসে গোয়া সরকারের সামাজিক উন্নয়নমূলক প্রকল্পের বিজ্ঞাপনে মুখ্যমন্ত্রী লক্ষ্মীকান্ত পারসেকারের ছবি ছিল। কিন্তু গোয়া বিধানসভা ভোটের আদর্শ আচরণবিধি জারি হওয়ায় ওই বিজ্ঞাপন সরিয়ে ফেলা হয়েছে। এর পরেই কেটিসিএলের বাসে কনডমের বিজ্ঞাপন লাগানো হয়।

গোয়ার নারী কমিশনের চেয়ারম্যান বিদ্যা তানাবাড়ে বলেন, ‘স্বেচ্ছাসেবী সংগঠন রণরাগিণীর আবেদনের পরিপ্রেক্ষিতে ওই বিজ্ঞাপন সরাতে কেটিসিএলকে নোটিশ দেওয়া হয়েছে। একই নোটিশ জেলা প্রশাসকের কাছেও পাঠানো হয়েছে।

প্রতিবেদনে বলা হয়েছে, বুধবার রণরাগিণী রাজ্য নারী কমিশনে কদম্ব বাস ও অন্যান্য জনসমাগম স্থল থেকে একজন নারীর ছবিসংবলিত জন্মনিরোধক কনডমের বিজ্ঞাপনটি সরানোর জন্য আবেদনটি করে।

রণরাগিণীর কর্মকর্তা রাজেশ্বরী গাড়েকর বলেন, ‘সরকারি বাসসহ বেশ কিছু জনসমাগম স্থলে একজন নারীর ছবিসংবলিত জন্মনিরোধক কনডমের বিজ্ঞাপন প্রকাশ্যে দেখা যাচ্ছে। সেখানে কুরুচিপূর্ণ দৃশ্য রয়েছে, যা নারীদের বিব্রত করছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts