সেলেনা গোমেজের স্পর্শকাতর স্থানে ‘ওঁ’ চিহ্ন নিয়ে বিতর্ক, দেখুন ছবি

সেলিনা গোমেজের স্পর্শকাতর স্থানে ‘ওঁ’ চিহ্ন নিয়ে বিতর্ক

‘সাহসী’, ‘পেজ থ্রি সেলব্রিটি’ থেকে ‘পপ দুনিয়ার নবীন সেনসেশন’। এমনই সব তকমা মাত্র ১৬ বছর থেকে লেগে গিয়েছিল সেলিনা গোমেজের সঙ্গে। এমনকী, মাত্র ১৯ বছর বয়সে ২ বছরের ছোট জাস্টিন বিবারের সঙ্গে যৌন সঙ্গম করেও শিরোনামে এসেছিলেন। এক সময়ে মার্কিন পপ জগতে সেলিনা ও বিবারকে ‘হট টিন কাপল’ বলে অভিহিত করা হত।

সেলিনার জীবনে এখন বিবার অতীত। কিন্তু, নানা ধরনের বিতর্কিত কীর্তিকলাপে মিডিয়ার হেডলাইন হয়ে থাকাটা সেলেনার পয়লা পছন্দ বলেই ধরা যায়।

এই সেই ছবি

 

এবারে সেলিনা যে কাণ্ড ঘটিয়েছেন, তাতে হিন্দুত্ববাদীরা রেগে যেতেই পারেন। সম্প্রতি সেলিনা তাঁর সুইম স্যুট পরা কিছু ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন। এতে দেখা যাচ্ছে, সেলিনার বাম জঙ্ঘা ও উরুসন্ধির কাছে ‘ওঁ’-এর ট্যাটু। ‘ওঁ’ চিহ্নটি হিন্দু আধ্যাত্মিকতায় পরম পবিত্র বলে মানা হয়। সেই ‘ওঁ’ চিহ্নকেই নিতম্বের উপরে এঁকেছেন সেলিনা। তবে, ‘ওঁ’ চিহ্নের পাশে একটি ছোট্ট এক্স জুড়ে দিয়েছেন তিনি।

এছাড়াও ‘ওঁ’-এর আর এক দিকে ১ সংখ্যাটি লেখা। মনে করা হচ্ছে, বিতর্ক এড়াতে এই ‘এক্স’ এবং ‘ওয়ান’ ইমেজ রাখা হয়েছে। কিন্তু, সেলিনার গোপন অঙ্গের উপরে এভাবে ‘ওঁ’-এর রেপ্লিকায় ক্ষুব্ধ বহু হিন্দুধর্মালম্বী। অনেকে প্রশ্ন তুলেছেন, সেলিনা নিজে একজন ক্যাথলিক। ধর্ম নিয়ে ক্যাথলিকরা খুবই স্পর্শকাতর। তা হলে তিনি কীভাবে অন্য এক ধর্মের ভাবাবাগে এভাবে আঘাত করলেন? এ ব্যাপারে অবশ্য সেলিনার প্রতিক্রিয়া পাওয়া যায়নি। তবে, এই ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ হওয়ার পরে ভারতে ভাইরাল হয়ে গিয়েছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts