সৈকত নাসিরের নতুন ছবিতে শাকিব-মাহি

সৈকত নাসিরের নতুন ছবিতে শাকিব-মাহি
Share Button

তরুণ চিত্র পরিচালক সৈকত নাসির তার প্রথম ছবি দিয়েই আলোচনায় এসেছেন। তার পরিচালনায় শিপন ও মাহি অভিনীত ‘দেশ্য- দ্য লিডার’ ছবিটি এবার জিতে নিয়েছে চারটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার।

তার ছবিতে গান গেয়েই প্রথমবারের মতো রাষ্ট্রীয় এই পুরস্কার যোগ হলো উপমহাদেশের প্রখ্যাত ব্যান্ড লিজেন্ড জেমস এবং জনপ্রিয় অভিনেতা তারিক আনাম খানের ঝুলিতে। সেই সঙ্গে সেরা চিত্রনাট্যের জন্য সৈকত নাসিরও পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। পাশাপাশি ছবিটির জন্য শ্রেষ্ঠ সম্পাদক হিসেবে স্বীকৃতি পেয়েছেন তৌহিদ হোসেন চৌধুরী।

ব্যতিক্রমী ভাবনা ও পরিচ্ছন্ন নির্মাণের জন্য খুব অল্প সময়েই নিজের জাত চিনিয়েছেন সৈকত। ‘দেশা- দ্য লিডার’ এর পর কাজ করেছেন ‘হিরো ৪২০’ ছবিতে। এবার নতুন করে হাত দিচ্ছেন আরো একটি চলচ্চিত্র নির্মাণে। জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত সে ছবিতে নায়ক হিসেবে অভিনয় করবেন ঢালিউড কিং খান শাকিব খান। এ

রই মধ্যে নাম ঠিক না হওয়া ছবিটির জন্য শাকিব খানের কাজ করার বিষয়টি চূড়ান্ত হয়েছে। তবে শাকিবের বিপরীতে নায়িকা হিসেবে কে থাকবে সেটি নিয়েও মুখ খুললেন এই তরুণ নির্মাতা।

তিনি বলেন, শাকিব খানের বিপরীতে মাহিকেই নির্বাচন করেছি। মাহির বিষয়টি জাজ মাল্টিমিডিয়াকে জানিয়েছি। প্রযোজনা প্রতিষ্ঠান থেকেও ইতিবাচক উত্তর পেয়েছি। খুব শিগগিরই তারা মাহিকে এ ছবিতে চুক্তিবদ্ধ করাবেন বলে আমাকে আশ্বস্ত করেছেন।`

নির্মাতা সৈকত নাসির আরো বলেন, এ ব্যাপারে জাঁকজমকপূর্ণভাবে আরো কিছু দিন পর ঘোষণা দেওয়া হবে।

তবে কিছুদিন জানা গিয়েছিল শাকিবকে নিয়ে যৌথ প্রযোজনায় ছবি নির্মাণ করবেন সৈকত নাসির।

কিন্তু ‘হিরো ৪২০’ নির্মিত হওয়ার সময় ওপার বাংলা থেকে তাকে উপযুক্ত সম্মান দেওয়া হয়নি বলে ক্ষোভ প্রকাশ করেন নাসির।

যার জন্য পরবর্তীতে জিতের বাদশা ছবির জন্য জাজ থেকে তাকে প্রস্তাব করা হলেও তিনি ফিরিয়ে দেন।

সবকিছু ঠিক থাকলে আগামী সেপ্টেম্বর মাসেই সৈকত নাসিরের নির্মাণে নাম চূড়ান্ত না হওয়া নতুন ছবিতে শাকিব-মাহির রসায়ন জমে উঠবে এমনটাই আশা করা যাচ্ছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts