সোনাক্ষীর সিনহার জীবনে ফিরছেন পুরনো প্রেমিক? দেখুন তাঁর ছবি

সোনাক্ষীর জীবনে ফিরছে পুরনো প্রেম?
Share Button

আপাতত পুরোটাই গুজবের স্তরে। কেননা, ব্যক্তিগত জীবন নিয়ে সোনাক্ষী সিংহ কোনও দিনই মুখ খোলেননি। প্রকাশ্যে একটি শব্দও খরচ করেননি তিনি। শোনা যায় বান্টি সচদেবের সঙ্গে একসময়ে বেশ ঘনিষ্ঠ বন্ধুত্ব ছিল সোনাক্ষীর। বান্টি পেশায় সেলিব্রিটি ম্যানেজার।

এ ছাড়াও সলমন খানের ভাই সোহেল খানের স্ত্রী, সীমা খানের ভাই। অতীতে দু’জনের সম্পর্ক থাকলেও, মাঝপথে ছন্দপতন ঘটে। দু’জনে নিজেদের পথে এগিয়ে যান। কেন বিচ্ছেদ হয়েছিল, তার কোনও উত্তর পাওয়া যায়নি।

হালফিলে শোনা যাচ্ছে, দু’জনকে নাকি আবার একসঙ্গে দেখা যাচ্ছে। গত সপ্তাহেই বান্টি এবং সীমার মায়ের ৬০ তম জন্মদিনে তাঁদের বাড়িতে গিয়েছিলেন সোনাক্ষী। সেখানে তাঁর খাতিরদারির নাকি ত্রুটি ছিল না। আরও বড় খবর এই যে, রাতভর বান্টির বাড়িতেই কাটিয়েছেন সোনাক্ষী। পার্টি চলেছিল গভীর রাত পর্যন্ত। যদিও এ নিয়ে সোনাক্ষী বা বান্টির তরফে প্রকাশ্যে কিছু বলা হয়নি।

সোহেল খান বা তাঁর পরিবারও নিশ্চুপ। সম্প্রতি সলমনের সঙ্গে সোনাক্ষীর গোলমালের খবর সংবাদমাধ্যমে এসেছে। ‘‘দাবাং ৩’’ থেকে সোনাক্ষীকে বাদ দিয়ে পরিণীতিকে নেওয়া হয়েছে বলেও খবর। অথচ, সলমনের হাত ধরেই সোনাক্ষীর উত্থান। স্বাভাবিকভাবেই সোহেল খানের শ্যালকের সঙ্গে পুরনো প্রেম ফিরিয়ে আনার যে খবর চাউর হয়েছে, তাতে অন্য গন্ধও পাচ্ছেন বলিউডের অনেকে। খান-পরিবারের কাছাকাছি যাওয়ার চেষ্টা? জল্পনায় অবশ্য অনেক কথাই ভাসে…

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts