স্বপ্নপুরীতে বাজানো হচ্ছে না সালমার গান

সালমা
Share Button

ক্লোজআপ ওয়ান সংগীতশিল্পী সালমা এবং দিনাজপুর-৬ আসনের সংসদ সদস্য শিবলী সাদিকের মধ্যে ডিভোর্সের খবরটি দিনাজপুর শহরে টক অব দ্যা টাউনে পরিণত হয়েছে। অপরদিকে স্বপ্নপুরীতে বাজানো হচ্ছে না আর সালমার গান।

দিনাজপুরের সর্বত্র চলছে সালমা আর শিবলী সাদিকের ডিভোর্স নিয়ে আলোচনা-সমালোচনা। চায়ের দোকান থেকে শুরু করে এমন কোনো জায়গা নেই যেখানে হচ্ছে না এই আলোচনা। আলোচনা আরো বেশি হচ্ছে শিবলী সাদিকের জন্মভূমি নবাবগঞ্জ উপজেলায়।

দিনাজপুর স্টেশনে চায়ের স্টলে আলোচনা করছিলেন আবুল কালাম আজাদ ও শফিকুল ইসলাম। তারা বলছিলেন, ‌‌‘এরকমটা তো হওয়ারই ছিল। তবে এদের বেলায় একটু দেরিতে হয়েছে।’

নাম প্রকাশে অনিচ্ছুক স্বপ্নপুরী পিকনিক স্পটের এক কর্মকর্তা জানান, ডির্ভোসের পর থেকে স্বপ্নপুরীতে সালমার গান আর বাজানো হয় না। অথচ আগে সব সময় সালমার গান স্বপ্নপুরী থেকে কানে ভেসে আসত।

শিবলী সাদিকের জন্মভূমি নবাবগঞ্জ উপজেলায় আলোচনা-সমালোচনা চলছে আরো ঝড়ের বেগে। চায়ের হোটেল থেকে সব জায়গায় চলছে চুলচেরা বিশ্লেষণ।

নবাবগঞ্জ উপজেলার বাসিন্দা আব্দুল মান্নান জানান, আমরা এ ধরনের সংবাদ শুনতে বা দেখতে চাইনি। শিবলি সাদিক আমাদের কাছে যেমন জনপ্রিয় তেমনি সালমা এবং সালমার গান আমাদের কাছে জনপ্রিয় ছিল। স্বপ্নপুরীতে গেলেই আমরা সালমার গান শুনতে পেতাম।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts