‘হইচই আনলিমিটেড’-এ দেবের সঙ্গে অলিভিয়া

‘হইচই আনলিমিটেড’-এ দেবের সঙ্গে অলিভিয়া

বাংলা টেলিভিশনের এই অভিনেত্রীকে দর্শক পছন্দ করেন তাঁর মিষ্টি হাসি এবং বলিষ্ঠ অভিনয়ের জন্য। কিন্তু অলিভিয়াকে এখনও পর্যন্ত কোনও কমেডি চরিত্রে দেখা যায়। দেবের ছবি ‘হইচই আনলিমিটেড’-এ সেই ইচ্ছে পূরণ হল অলিভিয়ার।

‘‘একদিন সকালবেলা ঘুম থেকে উঠে দেখি অনিকেতদার মেসেজ, একটা কল করিস’’, এবেলা ওয়েবসাইটকে জানালেন অলিভিয়া, ‘‘সঙ্গে সঙ্গে রিং করলাম। উনি বললেন যে দেবের এই নতুন ছবিতে একটা গেস্ট অ্যাপিয়ারেন্স আছে, তুই কি করবি? আমি বললাম অবভিয়াসলি করব। প্রথমত, অনিকেতদার মতো পরিচালকের সঙ্গে কাজ করা, তার উপর দেবের ছবি…।’’

ডাই হার্ড ফ্যান না হলেও দেবের ছবি নিয়মিত দেখেন অলিভিয়া। সেই ‘চ্য়ালেঞ্জ’, ‘দুজনে’ বা ‘আই লাভ ইউ’ থেকে সাম্প্রতিক সময়ের প্রযোজক-অভিনেতা হিসেবে তাঁর কাজ,সবটাই। বরং সাম্প্রতিক ছবিগুলি অর্থাৎ প্রযোজক দেবের ‘চ্যাম্প’, ‘ককপিট’ বা ‘কবীর’ তাঁর বেশি পছন্দের।

‘‘আমি বেশ অনেকদিন ছবি করিনি, ‘কী করে তোকে বলব’-র পরে ঠিক করেছিলাম যে ভাল চরিত্র না পেলে আর ছবি করব না। এই চরিত্রটা একটু অন্য ধরনের। মানে খুব ফানি। এখন তো খুব একটা কিছু বলতে পারব না চরিত্র নিয়ে। কিন্তু টেলিভিশনে আমাকে দর্শক এতদিন যেভাবে দেখেছেন তার চেয়ে বেশ অনেকটা আলাদা’’, জানালেন অলিভিয়া।

দেবের সেক্রেটারির ভূমিকায় দেখা যাবে অলিভিয়াকে। তাঁর অংশের শ্যুটিং শুরু হবে আগামী ৫ মে থেকে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts