১৫ বছর পর একসঙ্গে নোবেল-মৌ!

১৫ বছর পর একসঙ্গে নোবেল-মৌ!
Share Button

এক যুগেরও বেশি সময় পর অর্থাৎ ১৫ বছর পর বিজ্ঞাপনে আবারো একসঙ্গে নোবেল-মৌ জুটি। রবি’র বিজ্ঞাপনের শুটিংয়ের ফাঁকে দু’জনেই বললেন, ভালো গল্প পেলে একসঙ্গে আরো কাজ করবো।

রবি’র বিজ্ঞাপন শুটিংয়ের কাহিনী এমন-তরুণী বসে আছেন রেস্টুরেন্টে। টিশার্ট পরা একজন তরুণ হাতে কিছু ফুল আর গিফট নিয়ে হাজির। পুরনো সম্পর্ককে নতুন করে জোড়া দেয়ার চেষ্টা তরুণের। কিন্তু তরুণী কি সায় দেবে? ছেলেটির সরল ভালোবাসায়! নাকি তার জন্য থাকছে অন্য কোন পরামর্শ?

এমন একটি কাহিনীতে এ ভাবেই দেশের সবচেয়ে জনপ্রিয় মডেল জুটি নোবেল আর মৌ’কে পনেরো বছর পর দেখা যাবে। বিজ্ঞাপনটি তৈরি হচ্ছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেডের `উইন ব্যাক’ অফারের জন্য।

রাজধানীর গুলশানের এক রেস্টুরেন্টে শনিবার সকালে এর শুটিং হয়। প্রিয়জনের ফিরে আসার গল্প দিয়ে বিজ্ঞাপনটি তৈরি করা হচ্ছে।

আদিল হোসেন নোবেল ও সাদিয়া ইসলাম মৌ জুটি পনেরো বছর পর কাজ করা প্রসঙ্গে বলেন, ভালো গল্প পেলে কাজ করতে বাধা নেই। আমরা কাজ করি বেছে বেছে। যার জন্য দর্শক আমাদের মনে রেখেছে।

নোবেল বলেন, আজকে যে বিজ্ঞাপনটির শুটিং হলো, এটি রবি’র একটি প্রডাক্টের বিজ্ঞাপন। গল্পটা দারুণ। তাই আমরা কাজ করছি।

মৌ বলেন, বিজ্ঞাপনের ক্ষেত্রে এখন একটা পরিবর্তন এসেছে। আমরা নিজেরাও এ ধরনের কাজের অভ্যস্ত, সেটি হলো সংলাপ নির্ভরতা। আগে গ্ল্যামারটাকে বেশি গুরুত্ব দেয়া হতো, এখন সংলাপের গুরুত্ব বেশি। ভালো গল্প হলে ভালো বিজ্ঞাপন হয়।

রবি’র সিনিয়র কর্মকর্তা ও মডেল নোবেল বলেন, ‘মডেল হিসেবে আমরা দীর্ঘদিন ধরে কাজ করছি। তাই সমাজের প্রতি, দর্শকদের প্রতি আমাদের দায়বদ্ধতা অনেক বেশি। এ জন্য বিজ্ঞাপনের মানের দিকে একটু বেশি খেয়াল রাখতে হয়, তেমনি আবার পণ্যের মানের দিকেও থাকতে হয়। সব মিলিয়ে বিজ্ঞাপনটি করার সিদ্ধান্ত নিয়েছি। এছাড়া বিজ্ঞাপনে নিজের কর্মক্ষেত্র রবি’র হয়ে কাজ করছি বলে ভালো লাগাটা একটু বেশিই।’

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts