একজনের মৃত্যুতে স্বামীহারা হলেন ১০৭ নারী!

old-man-having-107-wives-died
Share Button

মারা গেলেন নাইজিরিয়ার বিতর্কিত ধর্মযাজক আবুবকর মাসাবা। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৯৩ বছর। গত ২৮ জানুয়ারি নাইজার প্রদেশে বিরা বলে একটি জায়গায় মৃত্যু হয় তাঁর। মৃত্যুর কারণ অবশ্য জানা যায়নি।

বিভিন্ন কারণে সংবাদ শিরোনামে এসেছিলেন নাইজেরিয়ার এই মুসলিম ধর্মযাজক। পুরো নাম আলহাজি মহম্মদ আবুবকর বেলো মাসাবা। গোটা জীবনে ১০৭টি বিয়ে করেছিলেন তিনি। যদিও এর মধ্যে ১০টি সম্পর্ক টেঁকেনি। জীবনের শেষদিন পর্যন্ত ৯৭ জন স্ত্রী নিয়েই সংসার পেতেছিলেন নাইজেরিয়ার এই বাসিন্দা। শোনা যায়, খাতায়-কলমে এই সংখ্যাটা লেখা থাকলেও, আবু বকরের বিয়ে এবং স্ত্রী’র সংখ্যাটা অনেক বেশি। ২০৩ সন্তানের পিতা তিনি। এই নিয়ে তাঁকে আদালতের অনেক ঝামেলাও পোহাতে হয়েছে। তাতে অবশ্য আবুবকরের উৎসাহে বিন্দুমাত্র ভাটা পড়‌েনি। যতদিন তিনি বেঁচে থাকবেন, ততদিন আরও বিয়ে করবেন। এমনটাই ইচ্ছে এই মুসলমান ধর্মযাজকের।

কিছুদিন আগেই রটেছিল, মহম্মদ বেলো আবুবকর নাকি শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন। খবরটি ভাইরালও হয় বিভিন্ন স্যোশাল মিডিয়ায়। তবে পরে অবশ্য সকলেরই ভুল ভাঙে, যখন সশরীরে তিনি সকলের সামনে আসেন। তবে এবারের ঘটনাটি সত্যি। তাঁর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছে স্থানীয় কয়েকটি সংবাদমাধ্যমও।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts