ছেলের সঙ্গে প্রকাশ্যে চূড়ান্ত ‘অশালীন’ কীর্তি মডেলের (দেখুন ভিডিও)

ছেলের সঙ্গে যৌনতা

ইতিপূর্বে প্রখ্যাত ইরোটিক ম্যাগাজিন ‘প্লেবয়’-এর জন্য ন্যুড ফোটোশ্যুটে অংশগ্রহণ করে আলোচনার কেন্দ্রবিন্দু হয়েছিলেন আর্জেন্টিনিয়ান-ইটালিয়ান মডেল বেলেন রডরিগেজ। এ বার আবার তিনি আলোচনার কেন্দ্রে। সৌজন্যে ইনস্টাগ্রামে তাঁর পোস্ট করা একটি ভিডিও।

 

কী রয়েছে এই ভিডিও-এ? জানা যাচ্ছে, এই ভিডিও শ্যুট করা হয়েছে আর্জেন্টিনার একটি রেস্তোরাঁয়। ভিডিও-এ দেখা যাচ্ছে, একটি টেবিলে পাশাপাশি চেয়ারে খেতে বসেছেন বেলেন আর তাঁর ছোট্ট ছেলে। ছেলের বয়স চার-পাঁচের বেশি নয়। ছেলের গাল টিপে আদর করছেন বেলেন। তার পরেই হঠাৎ ছেলের মুখটা হাঁ করিয়ে লাস্যময়ী

ভঙ্গিতে ছেলের মুখের মধ্যে জিভ ঢুকিয়ে দিচ্ছেন বেলেন। এমনকী আদরের ভঙ্গিতে ছেলের গালে ক্রিম লাগিয়ে দিয়ে সেই ক্রিম জিভ দিয়ে চেটে চেটে খাচ্ছেন বেলেন।

এই ভিডিও বেলেন ইনস্টাগ্রামে পোস্ট করেছেন। আর তার পরেই উঠেছে বিতর্কের ঝড়। বহু লোকই নিজের ছেলেকে মায়ের আদরের এই ভঙ্গিতে অশালীনতা খুঁজে পেয়েছেন। অনেকেরই মনে হয়েছে, ছেলের সঙ্গে যে ভাবে মিশছেন এই মডেল, তাতে মনে হচ্ছে, ছেলে নয়, প্রেমিকের পাশে বসে রয়েছেন তিনি। কেউ আবার লিখেছেন, ‘পাবলিসিটির জন্য সেলিব্রিটিরা সব করতে পারেন।’ কেউ আবার বেলেনকে ব্যঙ্গ করে লিখেছেন, ‘তুমি কি বেড়াল নাকি যে, জিভ দিয়ে মুখ পরিষ্কার করছ?’

অনেকে অবশ্য বেলেনকে সমর্থনও করছেন। এক মহিলা লিখেছেন, ‘আমিও তো আমার ছেলেকে এই ভাবেই আদর করি।’  কেউ বা লিখেছেন, ‘আমি জানি না, লোকে কী খারাপ দেখতে পাচ্ছেন এই ভিডিও-এ।’ সব মিলিয়ে এই ভিডিও-এর সৌজন্যে এই মুহূর্তে আলোচনার শীর্ষে বেলেনা।

 

দেখুন সেই বিতর্কিত ভিডিও

 

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts