দীর্ঘতম সেলফি স্টিক!

দীর্ঘতম সেলফি স্টিক!
Share Button

বিশ্বের দীর্ঘতম সেলফি স্টিক তৈরি করে হইচই ফেলে দিয়েছেন যুক্তরাজ্যের জেমস ওয়্যার। তার এ সেলফি স্টিক তৈরির প্রচেষ্টার খবর গণমাধ্যমে এলেও তিনি কিন্তু রেকর্ড গড়তে পারেননি। কারণ দীর্ঘতম এ সেলফি স্টিক দিয়ে ছবি তোলার সময় গিনেস বুক কর্তৃপক্ষ সেখানে উপস্থিত ছিল না। এছাড়া এ স্টিক দিয়ে ঠিকমতো ছবিও তোলা যায় না।

বর্তমানে বিশ্বের সবচেয়ে দীর্ঘ সেলফি স্টিক তৈরির রেকর্ডটি হচ্ছে ‘জুল্যান্ডার-২’ ছবির পরিচালক বেন স্টিলারের। ছবিটির উদ্বোধনী প্রদর্শনীর সময় ৮ দশমিক ৫৬ মিটার দীর্ঘ সেলফি স্টিক প্রদর্শন করেন তিনি। বেন স্টিলারের ওই রেকর্ড ভাঙতে জেমস ওয়্যার ৬২ ডলার খরচ করে পাইপ ও টেপ ব্যবহার করে সেলফি স্টিক তৈরি করেন। তার এ সেলফি স্টিকের দৈর্ঘ্য ছিল ৯ দশমিক ৫৭ মিটার।

লন্ডনের ট্রাফালগার স্কয়ারে দীর্ঘতম সেলফি স্টিক দিয়ে ছবি তোলার সময় জেমস ওয়্যার বলেন, প্রোফাইল পিকচার তোলার জন্য এটা তৈরি করা হয়েছে। কিন্তু নিরাপত্তার কথা ভেবে তাকে সেখান থেকে সরিয়ে দেন ওই নিরাপত্তাকর্মী।

সেলফি স্টিকের মাথায় একটি আইফোন বেঁধে ছবি তোলেন জেমস। গিনেস ওয়ার্ল্ড রেকর্ডসে নাম না উঠলেও ইউটিউব ভক্তদের কাছে ব্যাপক প্রশংসা পেয়েছেন জেমস।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment