বিশেষ মুহূর্তে মোজা পরার কারন

সেক্স করার সময় মোজা পরা

নারী-পুরুষের বিশেষ সম্পর্কের সময় সুখের চূড়ান্ত পর্যায়ে পৌঁছানোর জন্য অনেকে অনেক কিছুই করে থাকেন! সাম্প্রতিক এক সমীক্ষা পেছনে ফেলেছে সব টোটকাকে। সমীক্ষা করে গবেষকরা জানালেন, কামনার সময় মোজা পরে থাকলে যত সুন্দর এবং তীব্রভাবে সুখের শিখরে পৌঁছনোযায়, তেমনটা আর কিছুতেই সম্ভব নয়!

শুনতে হাস্যকর লাগলেও সমীক্ষকদের জোরালো দাবি, ১০০০ জন মানুষের মধ্যে সমীক্ষা চালিয়ে দেখেছেন তারা। দেখা গেছে, ১০০ জনের মধ্যে অন্তত৮০ জনই মোজা পরে কামনার চূড়ান্ত সুখে পৌঁছেছেন। সেই তুলনায় অন্যরা, যারা ওই সময়টায় মোজা পরেননি, জানিয়েছেন তাদের বেশ বেগ পেতেহয়েছে!

এরকমটা হয় কেন? কেন মোজা এমন সুফল দেয়? একটু ভাল করে ভাবুন! খেয়াল করে দেখুন, মোজা পরলে আমাদের শরীর কীরকম উষ্ণ থাকে! ওখানেই লুকিয়ে যাবতীয় রসায়নের রহস্য।

শরীর উষ্ণ থাকার মানে একেবারে ঠিকঠাক রক্ত চলাচল! এখন রক্ত চলাচল যত ঠিকঠাক হবে, ততই বাড়বে কর্মক্ষমতা। অর্থাৎ ওই সময়টায় তারা অনেক বেশি সক্রিয় থাকতে পারবেন, যারা মোজা পরে আছেন!

আরেকটা ব্যাপার- যৌনতাবিশারদরা বলে থাকেন, পায়ের আঙুলে থাকে কামগ্রন্থি। ফলে মোজা পরে থাকায় সেই কামগ্রন্থিতে ঘষা পড়ে, যা রক্ত চলাচল এবং কামনা- দুটোই বাড়ায়!

 

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts