বয়ফ্রেন্ডের বন্ধুকে একা পেয়ে তরুণী বলল, তুমি কি শুধু বসেই থাকবে, না কি কিছু করবে? (দেখুন ভিডিও)

বয়ফ্রেন্ডের বন্ধুকে একা পেয়ে এ কী করলেন তরুণী

বন্ধুর প্রেমিকাটি লাস্যময়ী ভঙ্গিতে সামনে বসে থাকা যুবককে জিজ্ঞাসা করছেন, ‘তুমি কি শুধু বসেই থাকবে, না কি কিছু করবেও?’ তরুণী জল খাওয়ার অজুহাতে বোতল থেকে জল ফেলে দিচ্ছেন নিজের পোশাকে।

বিশ্বাস আর আস্থার উপরেই গড়ে ওঠে ভালবাসার সম্পর্ক। কিন্তু কী ঘটে, যদি এই বিশ্বাসের ভিত্তিটিই টলে যায়? সেই বিষয়টিই সম্প্রতি উন্মোচিত হয়েছে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিও-এ।

‘ফাঁঙ্ক ইউ’ নামের একটি ইউটিউব চ্যানেলের পাবলিশ করা এই ভিডিও-তে দেখা যাচ্ছে, এক যুবক তাঁর এক বন্ধুর বাড়িতে গিয়েছেন দুপুর বেলায়। যাঁর ফ্ল্যাটে যাওয়া, তিনি এবং তাঁর গার্লফ্রেন্ড ছাড়া ফ্ল্যাটে তখন আর কেউ নেই। যুবক গিয়ে বসছেন বন্ধু আর বন্ধু-প্রেমিকার সামনের একটি চেয়ারে। কিছু ক্ষণ পরে বন্ধু উঠে যাচ্ছেন কোনও একটি কাজে। ফ্ল্যাটে রয়ে যাচ্ছেন ওই তরুণী এবং তাঁর বয়ফ্রেন্ডের বন্ধুটি।

তার পরেই শুরু হচ্ছে আসল ‘খেল’। বন্ধুর প্রেমিকাটি লাস্যময়ী ভঙ্গিতে সামনে বসে থাকা যুবককে জিজ্ঞাসা করছেন, ‘তুমি কি শুধু বসেই থাকবে, না কি কিছু করবেও?’ যুবক তো হতবাক! তিনি বিস্মিত হয়ে বলছেন, ‘না না। আমি ঠিক আছি।’ তরুণী নাছোড়। তিনি জল খাওয়ার অজুহাতে বোতল থেকে জল ফেলে দিচ্ছেন নিজের পোশাকে। তার পরেই খুলে ফেলছেন নিজের উপরের পোশাকটি। শুধুমাত্র অন্তর্বাস পরা অবস্থায় তিনি কোলে গিয়ে বসছেন যুবকের। যুবকটি তাঁকে নিরস্ত করার বহু প্রচেষ্টা করছেন, মনে করিয়ে দিচ্ছেন যে, তিনি তাঁর বন্ধুর প্রেমিকা। এমন আচরণ তাঁর শোভা পায় না! কিন্তু প্রেমিকা নাছোড়। তিনি বাহুবন্ধনে বাঁধছেন বয়ফ্রেন্ডের বন্ধুটিকে।

তখন হঠাৎই ঘরে ঢুকছেন বয়ফ্রেন্ডটি। তাঁর প্রেমিকা তখন তাঁর বন্ধুর কণ্ঠলগ্না। মেয়েটি সঙ্গে সঙ্গে সরে গিয়ে কান্নার সুরে বয়ফ্রেন্ডের কাছে অভিযোগ করছেন, ‘দেখো, তোমার বন্ধু আমাকে একা পেয়ে কী ভাবে জোর করে অসভ্যতা করছে।’ অবস্থা দেখে রাগে-দুঃখে বয়ফ্রেন্ডটির তখন বিহ্বল অবস্থা। তিনি ভাবতেই পারছেন না, তাঁর প্রিয় বন্ধু তাঁর প্রেমিকার সঙ্গে এমন অসভ্যতা করতে পারে! তিনি তাঁর বন্ধুকে তীব্র ভর্ৎসনা করা শুরু করছেন। অন্য যুবক তখন আপ্রাণ চেষ্টা করছেন নিজের বন্ধুকে বোঝানোর যে, তিনি নির্দোষ। মেয়েটি যা বলছে, সবটাই মিথ্যে। কিন্তু বন্ধু তখন রাগে অন্ধ। তিনি বন্ধুর কোনও কথাই শুনতে রাজি নয়। তাঁর মুখে কটু কথা শুনে রাগ করে দ্বিতীয় যুবক তখন বন্ধু এবং তাঁর গার্লফ্রেন্ডকে  একা রেখে বেরিয়ে যাচ্ছেন ফ্ল্যাট থেকে।

পরে অবশ্য অনেক কষ্টে সেই বন্ধুকে বোঝানো সম্ভব হয় যে, গোটা ব্যাপারটাই ছিল প্র্যাঙ্ক। পরিকল্পিত ভাবেই তাঁকে ‘টুপি পরানো’ হয়েছিল। এবং ওই তরুণীও এই পরিকল্পনায় জড়িত। সব বোঝার পরে রাগ কমে তাঁর।

এই প্র্যাঙ্ক ভিডিও-ই এখন ভাইরাল হয়ে গিয়েছে সোশ্যাল মিডিয়ায়। যাঁরা দেখছেন, তাঁরা সকলেই প্রশংসা করছেন বন্ধু যুবকটির। সুন্দরী তরুণীর শারীরিক প্রলোভনের থেকেও তিনি বেশি মর্যাদা দিয়েছেন বন্ধুত্বকে। তাঁর এই মানসিকতা অবশ্যই প্রশংসনীয়।

দেখুন সেই বিস্ফোরক ভিডিও

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts