‘ভারতীয় টিভি চ্যানেল শয়তানের কারখানা’

Indian Serial
Share Button

‘ভারতীয় টিভি চ্যানেল গুলো বাংলাদেশে প্রচারের মাধ্যমে সাংস্কৃতিক আগ্রাসন চালানো হচ্ছে। এগুলো প্রচারিত অনুষ্ঠানের মাধ্যমে দেশের ভাষা, সংস্কৃতি ও যুব সমাজকে বিপথে উৎসাহিত করছে। এগুলো আসলে শয়তানের কারখানা।’

শুক্রবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের সামনে ‘জাগো বাংলাদেশ’ নামে একটি সংগঠনের ব্যানারে আয়োজিত মানবন্ধনে এসব কথা বলেন বক্তারা।

এসময় সংগঠনটির সভাপতি সাংবাদিক ফরিদ খানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, সংগঠনের মহাসচিব বাহারানে সুলতান বাহার, সম্মিলিত নাগরিক সমিতি সদস্য সচিব, গাজী মোস্তাফিজুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, ‘ বাংলাদেশের প্রতিটি পাড়ায় মহল্লায়, ঘরে ঘরে টিভি দর্শকরা আমাদের দেশীয় চ্যানেল গুলো না দেখে ভারতীয় চ্যানেলের দিকে নজর দিচ্ছে। এই বিদেশী চ্যানেল গুলোতে যে সকল নাটক, ছবি দেখানো হচ্ছে- তাতে আমাদের তাতে আমাদের দেশে সামাজিক অবক্ষয় সৃষ্টি হচ্ছে। ফলে ভারতীয় সংস্কৃতির আগ্রাসনে আমাদের দেশের যুব সমাজ সহ ঘরে ঘরে কলহের সৃষ্টি হচ্ছে। যা অত্যন্ত লজ্জাজনক ও নিন্দনীয়।’

বিদেশী চ্যানেল গুলোর সম্প্রচার বন্ধ করার জন্য সরকারের প্রতি আহবান জানায় বক্তারা।

বাংলাদেশের চ্যানেল গুলো বিশ্বমানের করে তুলতে সরকারের প্রতি আহবান জানিয়ে বক্তারা আরো বলেন, ‘সবচেয়ে দুর্ভাগ্যের বিষয়, আমাদের কোন সঠিক সম্প্রচার নীতিমালাই নেই! সরকারের উচিৎ হবে শীগ্রই বিশ্বমানের সম্প্রচার নীতিমালা করে চ্যানেল গুলোকে শক্তিশালী করা।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts