ভয়ে দৌড়ে থানার বাইরে চলে যান পুলিশ সদস্যরা। কেন জানেন?

running-from-cops
Share Button

২২ জুন। অনেকটাই রাত হয়েছে। হঠাৎই ঘরের মধ্যে ৬ ফুট পাইথনের নড়াচড়া টের পেয়েছিলেন হায়দরাবাদের বানজারা হিলসের ট্রাফিক পুলিশ স্টেশনের কর্মীরা। সেসময় থানার ভিতরে ছিলেন তিন পুলিশ কর্মী। পাইথন তাড়ানোর সাহস আর কেউ দেখাননি। সটান রাতের অন্ধকারে দৌড়ে থানার বাইরে চলে আসেন ৩ পুলিশ কর্মী। পরে সাপ নিয়ে কাজ করা একটি স্বেচ্ছাসেবী সংস্থার কর্মীরা এসে পাইথনটিকে উদ্ধার করে নিয়ে যান।

অন্যদিকে, সাত সকালে ঘুম থেকে উঠতেই চক্ষু চড়কগাছ অস্ট্রেলিয়ার কুইন্সল্যান্ডের মিশন বিচ-এর বাসিন্দা টিনা হিব্বার্ড-এর। গেস্ট রুম থেকে ১৬ ফিটের পাইথনটি ছড়িয়ে গিয়েছে অন্য ঘরেও। মন্টি নামে এই পাইথনটি ২০১২ সাল থেকে টিনার বাড়ির ছাদে বাস করছে। কারোর ক্ষতি করে না দেখে পাইথনটিকে কোনও দিন তাড়ায়নি টিনা। কিন্তু, মন্টি নামে ওই পাইথনটি যে এভাবে দুঃসাহস দেখিয়ে ঘরে ঢুকে পড়বে তা কল্পনাতেও আনতে পারেননি টিনা। ভয় পেলেও হিম্মত হারাননি টিনা। তিনি ওই অবস্থায় পাইথনটির ভিডিও করেন। টিনার দাবি, পাইথনটি এতদিন বাড়ির পাশের পুলে জল খেয়ে এবং শিকার ধরে বাড়ির ছাদে উঠে যেত। মাঝেমধ্যে ক্যাঙ্গারুও শিকার করত সাপটি।

কিন্তু, এদিন পাইথনটির কী হয়েছিল যে সটানে টিনার বেডরুমে ঢুকেছিল? তা টিনা বা পুলিশ কেউ প্রথমে বুঝতে পারেননি। পরে এক উদ্ধারকারী এসে পাইথনটিকে ধরে নিয়ে যান।

দেখুন ভিডিও…

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts