যে কারণে যুবকের কান মলে দিলেন মেয়র

যে কারণে যুবকের কান মলে দিলেন মেয়র

দিনের বেলা নালাতে ময়লা ফেলার সময় হাতেনাতে ধরে শাহাদাত হোসেন (২৮) নামের এক যুবকের কান মলে দিয়েছেন মেয়র আ জ ম নাছির উদ্দীন।

বুধবার সকালে নগরীর আগ্রাবাদের কমার্স কলেজ এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী লোকজন বাংলানিউজকে জানান, সিটি মেয়র সড়ক ও নালার উন্নয়নকাজ পরিদর্শনের জন্যে গিয়েছিলেন। সড়ক উন্নয়নকাজ পরিদর্শন শেষে নালা দেখতে যাওয়ার সময় নালার মধ্যে এক বালতি ময়লা ফেলতে দেখেন। তাৎক্ষণিকভাবে গাড়ি থামানোর নির্দেশ দেন।

এরপর গাড়ি থেকে নেমে ওই যুবককে ধরে ফেলেন। তারপর দিনের বেলা ময়লা ফেলা এবং নির্দিষ্টস্থানে না ফেলে নালায় ময়লা ফেলার মতো দুটি অপরাধে তাকে কান মলে দেন। এসময় ওই যুবক মাফ চান এবং আর কখনো দিনের বেলা ও নালায় ময়লা ফেলবেন না বলে অঙ্গীকার করেন।

মেয়রের ব্যক্তিগত সহকারী উজ্জ্বল দত্ত জানান, মেয়রের হাতে কানমলা খাওয়া যুবক শাহাদাত হোসেন গ্যারেজের কর্মচারী। তার গ্রামের বাড়ি সাতকানিয়ায়। তিনি প্রতিদিনের অভ্যেস অনুযায়ী নালাতেই ময়লা ফেলছিলেন। ওই সময় মেয়র হাতেনাতে ধরে ফেলেন।

এসময় উপস্থিত সবার উদ্দেশে মেয়র বলেন, এ নগরীকে পরিচ্ছন্ন রাখতে, বৃষ্টির পানি ও নিত্য ব্যহারের পানি দ্রুত নেমে যাওয়ার স্বার্থে নালা পরিচ্ছন্ন রাখতে হবে।

সবাই যদি নালাতেই বর্জ্য ফেলেন তবে নালা ভরাট হয়ে যাবে, পানি চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়। তাই রাতের বেলা এবং নির্দিষ্ট স্থানে ময়লা ফেলতে হবে। এ ব্যাপারে সবাইকে উদ্বুদ্ধ করতে হবে।

পরিচ্ছন্ন ও সবুজ নগরী গড়ার স্বার্থে মেয়র সবার সহযোগিতা কামনা করেন।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment