যে ১০টি দেশের নারীরা বেশি সুন্দরী!

যে ১০টি দেশের নারীরা বেশি সুন্দরী!
Share Button

পৃথিবীর নানান দেশে রয়ছে সুন্দরীদের ছড়াছড়ি। তবে এর মাঝে কিছু দেশ রয়েছে যেই দেশগুলোতে সবচেয়ে বিশি সুন্দরী বসবাস করে থাকেন।

এমনি কিছু দেশের সুন্দরীদের নিয়ে আমাদের আজকের আয়োজন। জেনে নিন, কোন কোন দেশে সেই সব সুন্দরীদের বসবাস।

 

ফিলিপাইন : চারটি আন্তর্জাতিক সৌন্দর্য প্রতিযোগিতায় সবচেয়ে বেশি খেতাব জিতেছেন ফিলিপিনা সুন্দরীরা। ২০১৫ সালেও মিস ইউনিভার্স নির্বাচিত হয়েছেন ফিলিপিনা সুন্দরী পিয়া উর্টজবাক।

 

যুক্তরাজ্য : ব্রিটিশ মেয়েদের প্রেমে ভারতীয়রা আজ নয়, বহুদিন ধরেই মজেছেন। প্রতি ঘরে ঘরে না হলেও এদেশের মেয়েরা যে সুন্দর তার সবচেয়ে বড় দৃষ্টান্ত প্রয়াত প্রিন্সেস ডায়ানা। তেমনি সুন্দর ব্রিটিশ মডেল হেলেন ফ্ল্যানাগন।

 

মার্কিন যুক্তরাষ্ট্র : উত্তর আমেরিকা অর্থাৎ মার্কিন যুক্তরাষ্ট্র ও কানাডাতে সুন্দরীদের ছড়াছড়ি। ওই দেশের সিনেমা দেখলেই তা বোঝা যায়। যেমন, কানাডিয়ান টেনিস তারকা ইউজিন বুচার্ড।

 

হল্যান্ড : হল্যান্ড দেশটি নানা কারণে বিখ্যাত। তার মধ্যে একটি সেখানকার সুন্দরীরা। ডউটজেন ক্রোস, বর্তমান সময়ের সবচেয়ে সুন্দরী ডাচ।
ইতালি : ইতালির মেয়েদের সৌন্দর্যের কথা ভাবলেই মনে করবেন সৌন্দর্যের দেবী ভেনাস-এর কথা। যেমন, ইতালির মডেল ক্রিস্টিনা চিয়াবোট্টো।

 

ভেনেজুয়েলা : লাতিন আমেরিকার প্রায় সব দেশেই সুন্দরীরা ছড়িয়ে রয়েছেন। ভেনেজুয়েলার সুন্দরীরাও বহু আন্তর্জাতিক বিউটি পেজেন্ট জিতেছেন। মিস ভেনেজুয়েলা ২০১৫ নির্বাচিত হয়েছেন, মারিয়াম হাবাক।

 

রাশিয়া : রাশিয়ান মেয়েরা যে সুন্দর তা বাঙালি বহুদিন ধরেই জানে। রাশিয়ান সার্কাসের ট্রাপিজসুন্দরী বা রাশিয়ান পোল ডান্সারদের তো কবে থেকেই দেখছে বাঙালি। যেমন, রাশিয়ান সুপারমডেল ইরিনা শায়েক।

 

ইউক্রেন : রাশিয়ার মতো ইউক্রেনের সুন্দরীদের খ্যাতিও পৃথিবীজোড়া। কেউ কেউ বলেন এঁরা নাকি সৌন্দর্যে রাশিয়ান মেয়েদের ছাপিয়ে যান। যেমন, ইউক্রেনের মডেল অ্যানি লোরাক।

 

ব্রাজিল : ব্রাজিলের মেয়েদের সৌন্দর্যের কথা আর নতুন করে কিছু বলার নেই। আন্তর্জাতিক ফ্যাশন দুনিয়া প্লাবিত এই দেশের মডেলে। যেমন, ব্রাজিলের সুপারমডেল আড্রিয়ানা লিমা।

 

তুরস্ক : তুরস্কের মেয়েরা পৃথিবীতে সবচেয়ে সুন্দরী বলে খ্যাত। শুধু সুন্দর মুখ নয়, অপূর্ব সুন্দর দেহগঠন। যেমন তুরস্কের অভিনেত্রী মেরিয়েম উজেরলি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment