শতাধিক কিশোরীর সঙ্গে যৌন সম্পর্ক তার!

শতাধিক মেয়ের সঙ্গে যৌন সম্পর্কে হায়েনার
Share Button

মালাবিতে এইচআইবি সংক্রমিত এক লোক টাকা নিয়ে শতাধিক কিশোরীর সঙ্গে শারীরিক সম্পর্ক গড়ার কথা স্বীকার করার পর পুলিশ তাকে গ্রেফতার করেছে।

এরিক অনিভা নামের ওই ব্যক্তি দক্ষিণাঞ্চলীয় জেলা সানজির বাসিন্দা। বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি জানান, চার থেকে সাত ডলার ফির বিনিময়ে তিনি বয়ঃসন্ধিক্ষণ অতিক্রম করা শতাধিক মেয়ের সঙ্গে যৌন সম্পর্কে জড়িয়েছেন।

ওই অঞ্চলের একটি প্রথা হচ্ছে মেয়েদের প্রথম ঋতুস্রাবের পর তাদের বাবা-মা একজন পুরুষকে টাকা দিয়ে যৌন সম্পর্ক গড়ায়। ওই পুরুষকে বলা হয় হায়েনা। এর মাধ্যমে মেয়েরা ভালো স্ত্রী হতে পারবে বলে বিশ্বাস করা হয় এবং তারা রোগব্যাধি থেকে মুক্ত থাকবে বলে ধরে নেয়া হয়।

গত সপ্তাহে বিবিসিকে দেয়া এক সাক্ষাৎকারে অনিভা বলেন, কোনো সুরক্ষা ছাড়াই তিনি শতাধিক মেয়ের সঙ্গে যৌন সম্পর্ক গড়েছেন এবং তাদের কাছে এইচআইভি থাকার কথা গোপন করেছেন। এসব মেয়ের বয়স ১২-১৩ বছর। তবে অনিভা বলেন, বেশি বয়সী নারী তার প্রিয়।

অনিভা বলেন, তাকে হায়েনা হিসেবে পেয়ে এসব মেয়ে গর্বিত এবং তারা অন্যের কাছে বলে বেড়ায় যে এ লোকটি আসল পুরুষ এবং সে জানে কিভাবে মেয়েদের মনোরঞ্জন করতে হয়। কত বছর ধরে সে হায়েনার কাজ করেছে তা স্পষ্ট নয়। মালাবির প্রেসিডেন্ট পেটার মুথারিকা তাকে গ্রেফতারের নির্দেশ দেয়ার পর সোমবার সেই নির্দেশ কার্যকর করে পুলিশ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts