কুকুরকে বাচাঁতে আগুনে ঝাপ দিলেন যুবক

how a man save his dog from fire

দাউ দাউ করে জ্বলছে গোটা বাড়ি। আগুন নেভানোর আপ্রাণ চেষ্টা চালাচ্ছেন দমকলকর্মীরা। এমন অবস্থায় আচমকা জ্বলন্ত বাড়ির ভিতরেই ছুটে গেলেন এক যুবক। তার পরের কাণ্ডই মারাত্মক।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত একটি প্রতিবেদন অনুযায়ী, ঘটনাটি ক্যালিফোর্নিয়ার। ওই যুবকের নাম যোসে গ্রুজম্যান। পরিবারের সঙ্গে প্রতিবেশীর বাড়িতে খাওয়া দাওয়া করতে গিয়েছিলেন গ্রুজম্যান। আচমকা তিনি খবর পান, বাড়িতে আগুন লেগেছে। তড়িঘড়ি খাওয়া ফেলেন তিনি দৌঁড়ে যান তাঁর বাড়ির দিকে।

দেখুন ভিডিও—

ততক্ষণে খবর পেয়ে দমকলকর্মীরা এসে গ্রুজম্যানের বাড়িতে আগুন নেভানোর কাজ শুরু করে দিয়েছেন। আগুন নেভার অপেক্ষা না করেই সোজা জ্বলন্ত বাড়িতেই ঢুকে যায় গ্রুজম্যান। ঘটনায় হতবাক হয়ে যান উপস্থিত সকলে।

একটু পরেই জ্বলন্ত বাড়ি থেকে কোনওরকমে একটি কুকুরকে সঙ্গে নিয়ে ফিরে আসেন গ্রুজম্যান। জানা গিয়েছে, তাঁর পোষ্য পিটবুল কুকুরটিকে বাঁচানোর জন্য বাড়ির ভিতর ছুটে গিয়েছিলেন তিনি। কুকুরটি বাথরুমের ভিতরে আটকে ছিল। সেখান থেকে উদ্ধার করে পোষ্যকে নিয়ে আসেন গ্রুজম্যান।

জানা গিয়েছে, গ্রুজম্যানের শরীরে সামান্য আঘাত লেগেছে। তবে সুস্থ রয়েছে তাঁর পোষ্য কুকুরটি। পোষ্যকে বাঁচাতে গ্রুজমন্যানের এমন আচরণ দেখে কুর্ণিশ জানাচ্ছেন অনেকেই।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts