অর্থনীতিতে নোবেল পেতে পারেন মমতা বন্দ্যোপাধ্যায়!

বিজেপি ভোট লুট করেছে, অভিযোগ মমতা বন্দ্যোপাধ্যায়ের

অমর্ত্যের পরে এবারে অর্থনীতিতে নোবেল পেতে পারেন মমতাও! বিরোধীদের কটাক্ষ বা ব্যঙ্গ নয়। এই দাবি তুললেন মমতা বন্দ্যোপাধ্যায় সরকারের অন্যতম গুরুত্বপূর্ণ মন্ত্রী অরূপ বিশ্বাস। আসানসোল পুরনিগমের এক অনুষ্ঠানে এসে শনিবার এই দাবি করেন রাজ্যের পূর্ত, ক্রীড়া এবং যুবকল্যাণ মন্ত্রী।

কিন্তু কেন এমন দাবি করলেন অরূপবাবু? অরূপ বিশ্বাস বলেন নরেন্দ্র মোদী শুধু ভাষণেই দেশকে এগিয়ে নিয়ে যাওয়ার কথা বলেন। কিন্তু মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় কাজ করে দেখান। রাজ্যে তৃণমূল সরকার ক্ষমতায় বসে বামেদের ছেড়ে যাওয়া বিপুল ঋণের বোঝা নিয়ে। ঋণের সুদ বাবদ রাজ্যের থেকে প্রতি বছর ৪০ হাজার কোটি টাকা কেটে নিচ্ছে রিজার্ভ ব্যাঙ্ক।

 

মন্ত্রী বলেন, সিপিএম নেতারা ভেবেছিলেন মুখ্যমন্ত্রী পালিয়ে যাবেন। কিন্তু মমতা বন্দ্যোপাধ্যায় বলেছিলেন তিনি বাংলাটাকে সুন্দর করে সাজিয়ে তুলব। তাই কোনওদিনও যদি অর্থনীতিতে কাউকে নোবেল দিতে হয়, তা দেওয়া উচিত মমতা বন্দ্যোপাধ্যায়কে।

অরূপের দাবি, যে রকম অর্থনৈতিক প্রতিকূল পরিস্থিতিতে এই সরকারকে মুখ্যমন্ত্রী চালিয়ে নিয়ে যাচ্ছেন তাতে তাঁর এই সম্মান প্রাপ্য। একই সঙ্গে পূর্তমন্ত্রী বলেন, মিথ্যে উন্নয়নের স্বপ্ন দেখিয়ে বাবুল সাংসদ হয়ে এসেছিলেন আসানসোলে।

সাংসদকে এখন আসানসোলবাসীকে দূরবীন দিয়ে খুঁজতে হয় নয়তো তাঁকে শুধু টিভিতেই দেখা যায়। অরূপবাবু আরও দাবি করেন, আগামীদিনে মমতা বন্দ্যোপাধ্যায়ই হবেন দিল্লির পথ প্রদর্শক।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

কী বললেন অরূপ বিশ্বাস, দেখুন ভিডিও ১

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts