আগুনে পুড়ে মরলেন স্বামী, পাশে টিভিতে মগ্ন স্ত্রী!

আগুনে পুড়ে মরলেন স্বামী, পাশে টিভিতে মগ্ন স্ত্রী!
Share Button

আগুনে পুড়ে মৃত্যু হলো স্বামী রঞ্জিত বরাটের, অন্যদিকে পাশের রুমে বসে টিভিতে মগ্ন তার স্ত্রী। কলকাতার মানিকতলার সরকারি আবাসিকে শুক্রবার মধ্যরাতে এ ঘটনা ঘটে। বৃদ্ধ রঞ্জিত অবসরপ্রাপ্ত সরকারি কর্মকর্তা। এ ঘটনায় মৃতের স্ত্রীকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, মানিকতলার সরকারি আবাসনে থাকতেন ওই বৃদ্ধ দম্পতি। মৃতের স্ত্রীর বক্তব্য, তার স্বামী নিজেই গায়ে কেরোসিন ঢেলে আগুন লাগান। ওই সময় পাশের ঘরে টিভি দেখছিলেন তিনি। তবে তার বক্তব্য খতিয়ে দেখছে পুলিশ।

জি ব্লকের তিনতলার বাসিন্দা রঞ্জিত বরাটের ফ্ল্যাট থেকে ধোঁয়া বের হতে দেখে স্থানীয়রা ফায়ার সার্ভিসকে খবর দেয়। পরে খবর পেয়ে ঘটনাস্থলে আসে মানিকতলা থানার পুলিশ। ভেতর থেকে উদ্ধার হয় সিইএসসির অবসরপ্রাপ্ত কর্মকর্তা ৬৩ বছরের রঞ্জিত বরাটের অগ্নিদগ্ধ মৃতদেহ।

প্রতিবেশীদের দাবি, রঞ্জিতের স্ত্রী সুতপাই স্বামীকে পুড়িয়ে মেরেছেন। তবে স্বামী যখন পুড়ছিলেন, তখন পাশের ঘরে বসে টিভি দেখছিলেন স্ত্রী। সুতপা দাবি করেছেন, তার স্বামী আত্মহত্যা করেছেন।

প্রতিবেশীরা এও দাবি করেছেন, রঞ্জিত ও তার স্ত্রী সব সময় মত্ত অবস্থায় থাকতেন। তাদের মধ্যে অশান্তি লেগেই থাকতো। প্রতিবেশীদের সঙ্গেও তারা দুর্ব্যবহার করতেন বলে অভিযোগ। তাই ওই দম্পতি মানসিক ভারসাম্যহীন ছিলেন বলে দাবি স্থানীয়দের।

এদিকে বৃদ্ধ দম্পতির বাড়ি থেকে পুলিশের স্টিকার লাগানো একটি গাড়িও উদ্ধার করা হয়েছে। গাড়ির ভেতর থেকে উদ্ধার হয়েছে পুলিশের হেলমেট ও ওয়াকিটকি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts