ওবামাকে যে বিষয়ে সতর্ক করলেন ট্রাম্প

hillary trump obama
Share Button

নতুন করে আবারো ওবামাকে সতর্ক করলেন ট্রাম্প। যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান দলের প্রার্থী ডোনাল্ড ট্রাম্প শুক্রবার ভার্জিনিয়ার রিকমোন্ডে এক বিবৃতিতে ওবামার সমালোচনা করে বলেন, আমাদের প্রেসিডেন্ট নিজেই জানেন না তিনি কি করছেন।

আমি শুনেছি তিনি অবসর নিতে যাচ্ছেন। তার মানে তার হাতে প্রচুর সময় রয়েছে। এই সময়টা দেশের বাণিজ্য, সেনা এবং আরো বেশ কিছু বিষয় নিয়ে তার চিন্তা করা উচিত। অথচ তিনি কিনা অসৎ হিলারির জন্য প্রচারণায় নেমে সময় নষ্ট করছেন।

বিবৃতিতে ট্রাম্প হিলারিকে নীতিভ্রষ্ট বলে উল্লেখ করেন। তিনি বলেন, আমরা সবাই জানি হিলারি এবং তার স্বামী ওবামাকে ঘৃণা করেন। অথচ এখন হিলারি ওবামাকে পছন্দ করেন। আর ওবামাও তার হয়ে প্রচারণায় অংশ নিচ্ছে। হিলারি জেলে যাওয়ার ভয়েই এমনটা করছেন।

সমর্থকদের নিজের দিকে টানতে সেসময় ট্রাম্প আরো বলেন, আপনারা জানেন আমি আমেরিকাকে আবারও গ্রেট বানাতে চাই। আর এজন্য আমি বেশ কিছু বিষয় অন্তর্ভুক্ত করেছি। আমি এই সময়ে আমেরিকাকে গ্রেট বানাবো। এটা আমাদের সবার জন্য। এটা একটা নির্দিষ্ট গোষ্ঠী বা দলের জন্য নয়। এটা পুরো দেশের সব মানুষের জন্য। তবে অনেকেই আমাকে বর্ণবাদী বলেন। আমি বর্ণবাদী। তবে এ জন্য আমি কিছুটা বিরতি চাই। অথচ তারা আমাকে প্রশ্ন করে ট্রাম্প কি বর্ণবাদী না?

তবে আপনারা নিশ্চিত থাকুন আমি হিলারির মত অসৎ নই।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts