পানির সংকট সমাধানে অক্ষয়ের ৫০ লাখ রুপি দান

পানির সংকট সমাধানে অক্ষয়ের ৫০ লাখ রুপি দান
Share Button

বলিউড তারকারা যে দেশের নানা রকম সমস্যায় এগিয়ে আসে এটা নতুন নয়। সম্প্রতি এভাবেই এগিয়ে এলেন খিলারী অক্ষয়। ভারতের মহারাষ্ট্রে পানির তীব্র সংকট চলছে বহুদিন ধরেই। ভারতের গুরুত্বপূর্ণ ব্যক্তিত্ব থেকে শুরু করে মিডিয়ার অনেকেই দৃষ্টি আকর্ষণ করেছে এই সমস্যার দিকে।

খরার সমস্যা সমাধানে ফেসবুক, টুইটারের মতো সামাজিক মাধ্যমগুলোতে চলছে আলাপ-আলোচনা। বলিউড তারকা অক্ষয় কুমার এদিকে কেবল নজরই দেননি, এগিয়ে এসেছেন নিজ দায়িত্বেই।

ফিল্মফেয়ারের খবরে জানা গেল, এই সমস্যা সমাধানে অক্ষয় কুমার ৫০ লাখ রুপি দান করেছেন।

তবে এখনো এ বিষয়ে অক্ষয়ের তরফ থেকে কোনো ঘোষণা আসেনি। অক্ষয়ের মতো আরো কয়েকজন তারকা আর্থিক সহায়তা করলেও সেটা মিডিয়ার সামনে প্রকাশ করেননি। কারণ তারা চান দেশের মানুষের সেবায় এসে আবার নিজেকে হাইলাইট করার কি আছে!

অনেক তারকাই মহারাষ্ট্রেরর খরার সমস্যা সমাধানে এগিয়ে আসছেন। মহারাষ্ট্রের সরকারি সংস্থা ‘জলযুক্ত শিবর অভিযান’-এর তহবিলে অক্ষয় কুমার এই বিপুল অর্থ সহায়তা করেছেন।

এই সংস্থাটি পানির উৎস তৈরিতে বিভিন্ন ধরনের কার্যক্রম পালন করে থাকে। এই সংস্থার লক্ষ্য হলো মহারাষ্ট্রের গ্রামগুলোকে খরার কবল থেকে মুক্ত করা।

অক্ষয় নিজে এই সহায়তার কথা প্রকাশ না করলেও অবশ্য বিষয়টি গোপন রাখা সম্ভব হয়নি।

রাখবেনই বা কী করে, এই অর্থ সহায়তার জন্য মহারাষ্ট্রের স্বয়ং মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফরনাবিস পর্যন্ত অক্ষয়কে ধন্যবাদ জানিয়েছেন!

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts