বক্ষ উন্মুক্ত তাই বিমান থেকেই নামিয়ে দেয়া হল তরুণীকে! (দেখুন ভিডিও)

বক্ষ উন্মুক্ত তাই বিমান থেকেই নামিয়ে দেয়া হল তরুণীকে! (দেখুন ভিডিও)

অভব্য আচরণ, শ্লীলতাহানি, এমনকী বোরখার মতো পোশাক পরার জন্যও বিমান থেকে নামিয়ে দেওয়ার অভিযোগ উঠেছে। কিন্তু ক্লিভেজ বা বক্ষ বিভাজিকা বেশি উন্মুক্ত হয়ে থাকার জন্য বিমান থেকে নামিয়ে দেওয়ার ঘটনা সম্ভবত এই প্রথম।

আমেরিকার লুইজিয়ানার বাসিন্দা ২১ বছর বয়সি এক তরুণীর অভিযোগ, সম্প্রতি স্পিরিট এয়ারলাইন্সের একটি বিমানে করে লুসিয়ানা থেকে ফ্লোরিডায় যাওয়ার সময়ে এই ঘটনা ঘটেছে। পেশায় ওয়েট্রেস ওই তরুণীর দাবি, বিমানসেবিকারা তাঁকে জানান, যে ধরনের পোশাক তিনি পরে রয়েছেন, তাতে তাঁকে বিমানে যাত্রা করার অনুমতি দেওয়া যাবে না। তরুণীর অভিযোগ অনুযায়ী, তাঁর বিরুদ্ধে বেশি মাত্রায় শরীর দেখানোর অভিযোগ তোলেন বিমানসেবিকারা। বিশেষ করে তাঁর ক্লিভেজ বেশি মাত্রায় উন্মুক্ত হয়ে থাকা নিয়েই ওই বিমানসেবিকারা আপত্তি

 জানান বলে তরুণীর দাবি। এক সহযাত্রীকে দিয়েই নিজের পোশাকের ছবি তুলে পরে সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন ওই তরুণী। যদিও সংবাদমাধ্যমের সামনে নিজের পরিচয় গোপন রেখেছেন তিনি। বিমানকর্মীদের আচরণে বাধ্য হয়ে তিনি কোট পরে নেন বলেও দাবি করেছেন অভিযোগকারী তরুণী।

সহযাত্রীকে দিয়ে এই ছবি তোলান তরুণী। অভিযোগ, এমন পোশাক পরার জন্যই তাঁকে বিমানে যাত্রা করতে দেওয়া হয়নি।

 

তবে তরুণীর এই অভিযোগ অবশ্য উড়িয়ে দিয়েছে অভিযুক্ত বিমানসংস্থা। তাদের পাল্টা অভিযোগ, ওই তরুণী মদ্যপ অবস্থায় ছিলেন। সেই কারণেই তাঁকে বিমান থেকে নামিয়ে দেওয়া হয়েছে।

দেখুন ভিডিও

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts