রাস্তায় রাস্তায় হঠাৎ ‘নগ্ন’ ট্রাম্প

trumph nude photo

মুখই তার যত সমস্যা। বিতর্কিত নানা মন্তব্যে দল ও দলে বাইরে সমালোচিত। এবার তিনি পরিণত হলেন হাসির খোরাকে।

তিনি মার্কিন যুক্তরাষ্ট্রের আসন্ন প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান পার্টির প্রার্থী ডোনাল্ড ট্রাম্প। হঠাৎ করেই শহর ভরে গেছে এই ধনকুবেরের নগ্ন মূর্তিতে। আর তা দেখতে ভিড় করছে অসংখ্য মানুষ।রাস্তায় হঠাৎ ‘নগ্ন’ ট্রাম্প

এসব মানুষের কেউ মজা করে ট্রাম্পকে চিমটি কাটছেন, কেউ দিচ্ছেন ভেংচি। আবার অনেকে মেতে উঠছেন সেলফিতে। রীতিমতো ভাঁড়ে পরিণত হয়েছেন এই ধনকুবের।

বৃহস্পতিবার যুক্তরাষ্ট্রের গুরুত্ব শহর নিউইয়র্ক, লস অ্যাঞ্জেলস, সিটল, সান ফ্রান্সিসকো ও ক্লেভল্যান্ডে এসব মূর্তি কে বা কারা স্থাপন করেছে। এরপরই তা দেখতে লোকজন রীতিমতো হুমড়ি খেয়ে পড়ছে। খবর বিবিসির।

রাস্তায় হঠাৎ ‘নগ্ন’ ট্রাম্প ট্রাম্পের নগ্ন মূর্তির সঙ্গে একটি বিবৃতিতে লেখা, এটি যুক্তরাষ্ট্রের ইতিহাসে সবচেয়ে অযোগ্য ও অথর্ব প্রেসিডেন্ট প্রার্থীর প্রেতাত্মা। তবে নিউইয়র্কের সিটি পার্কের সামনে থেকে ট্রাম্পের নগ্ন মূর্তিটি সরিয়ে ফেলেছে কর্তৃপক্ষ।

পার্কে মুখপাত্র স্যাম বিডারম্যান বলেন, মূর্তি যত ছোটই হোক, অনুমতি না নিলে তা সরিয়ে ফেলাই আমাদের দায়িত্ব। যার মূর্তি নিয়ে এত কাণ্ড, সেই ট্রাম্পের নির্বাচনী প্রচারের দায়িত্বে থাকা ব্যক্তিরা এ বিষয়ে কোনো মন্তব্য করতে রাজি হননি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts