সাপের সঙ্গে সেলফি তুলতে গিয়ে তরুণীর একি ঘটলো!

সাপের সঙ্গে সেলফি তুলতে গিয়ে তরুণী বিপাকে

সেলফি তোলার জন্য মানুষ যে কোন পর্যায়ে পৌঁছতে পারে, তার নিদর্শন ইতিমধ্যেই মিলেছে। সেলফি তুলতে গিয়ে প্রাণ হারিয়েছেন এমন ঘটনাও ঘটেছে। কিন্তু এ বার সেলফি তুলতে গিয়ে যে ঘটনা ঘটালেন এই তরুণী, তা শুনলে আপনি রীতিমতো চমকে উঠবেন।

অ্যাশলে গ্ল। পোর্টল্যান্ডের ওরেগনের বাসিন্দা। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় তাঁর জনপ্রিয়তা তুঙ্গে। সৌজন্যে একটি ছবি। ছবি না বলে সেলফি বললেই ঠিক বলা হবে।

সাপের সঙ্গে সেলফি তোলার ঘটনা এর আগেও ঘটেছে। অ্যাশলে গ্ল’ও ঠিক সেই কাজটিই করছিলেন। তাঁর পোষা বেবি পাইথন ‘বার্ট’-এর সঙ্গে সেলফি তুলছিলেন তিনি। তবে এই সেলফিই যে এ ভাবে বিপদ ডেকে আনবে, তা টের পাননি অ্যাশলে।

পোষা পাইথনকে কানে ঝুলিয়ে সেলফি তুলছিলেন অ্যাশলে। সেই সময়েই কোনও ভাবে তাঁর কানের লতির ফুটোর মধ্যে ঢুকে যায় পাইথনটি। টানাটানি করতে গেলে আরও আটকে যায় সাপটি। বহু চেষ্টার পরেও কানের লতি থেকে সাপটিকে বের করতে না পারায়, দমকলকর্মীদের সাহায্য নেন অ্যাশলে। তাঁরাও ব্যর্থ হলে, অবশেষে হাসপাতালের দ্বারস্থ হন অ্যাশলে। সেখানেই পিচ্ছিল একটি পদার্থ দিয়ে তাঁর কানের লতি থেকে সাপটিকে বের করা হয়।

সম্প্রতি স্থানীয় একটি সংবাদমাধ্যমে তাঁর এই ভয়াবহ অভিজ্ঞতার কথা তুলে ধরেন অ্যাশলে। সেই দুর্ঘটনার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করতেই মুহূর্তে তা ভাইরাল হয়ে যায়।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts