হোয়াইট হাউস নয় ট্রাম্পের স্ত্রী মেলানিয়া থাকছেন নিউইয়র্ককে!

মেলালিয়া ট্রাম্প হট ছবি
Share Button

মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প ও তার স্ত্রী ফার্স্ট লেডি মেলানিয়া ট্রাম্প আলাদা থাকছেন।

যুক্তরাষ্ট্রের নারীবিষয়ক খ্যাতনামা ম্যাগাজিন মেরি ক্লেয়ার এক প্রতিবেদনে জানিয়েছে, ফার্স্ট লেডি হয়েও সুখী নন মেলানিয়া। পুরো পরিবার নিয়ে ট্রাম্প যখন ওয়াশিংটনের হোয়াইট হাউসে বসবাস করছেন, মেলানিয়া তখন বসবাসের জন্য নিউইয়র্ককে বেছে নিয়েছেন। একমাত্র ছেলে ব্যারনকে নিয়ে সেখানেই থাকছেন তিনি।

ট্রাম্প পরিবারের ঘনিষ্ঠ একটি সূত্র জানায়, যতটুকু না হলেই নয় ঠিক ততটুকুই ট্রাম্পের সঙ্গে সময় দিচ্ছেন মেলানিয়া। ট্রাম্প, তার প্রেসিডেন্সি কিংবা তার কোনো বিষয়েই এখন আর আগ্রহী নন মেলানিয়া।

গত জানুয়ারিতে প্রেসিডেন্ট হিসেবে শপথগ্রহণ অনুষ্ঠানে সপরিবারে উপস্থিত হয়েছিলেন ট্রাম্প। শপথ অনুষ্ঠানে স্বামীর সঙ্গে মেলানিয়ার ঝলমলে উপস্থিতি বিশ্বকে অনেকটাই তাক লাগিয়ে দিয়েছিল। স্বামী প্রেসিডেন্ট হওয়ার পর মেলানিয়ার গ্রহণযোগ্যতাও আগের থেকে অনেক বেড়েছে। তবে এসব বিষয়ে তার আর আগ্রহ নেই।

২০০৫ সালে ধনকুবের ব্যবসায়ী ট্রাম্পকে বিয়ে করেন স্লোভেনীয় বংশোদ্ভূত মডেল মেলানিয়া। এরপর নিউইয়র্কের ম্যানহাটনের ফিফথ এভিনিউয়ে ট্রাম্পের তিনতলা বাড়িতে নিজের জীবনকে ভালোভাবেই উপভোগ করছিলেন তিনি। তবে ট্রাম্পের প্রেসিডেন্ট পদে লড়াইয়ের সিদ্ধান্ত নেয়ার সঙ্গে সঙ্গেই সবকিছু কেমন যেন ওলটপালট হয়ে গেল।

ট্রাম্পের পারিবারিক বন্ধু ফিলিপ ব্লচ বলেন, ফার্স্ট লেডির যে ভূমিকা তার সঙ্গে খাপখাওয়াতে রীতিমতো সংগ্রাম করছেন মেলানিয়া। এ জীবন তার স্বপ্ন ছিল না; ছিল ট্রাম্পের।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts