গারো তরুণী ধর্ষণ : আদালত থেকে পালানো রুবেল ফের গ্রেপ্তার

গারো তরুণী ধর্ষণ আদালত থেকে পালানো রুবেল ফের গ্রেপ্তার
Share Button

রাজধানীর বাড্ডায় গারো তরুণী ধর্ষণের ঘটনায় আদালত থেকে পালানো অভিযুক্ত প্রধান আসামি রাফসান হোসেন রুবেলকে ফের গ্রেপ্তার করেছে পুলিশ।

মঙ্গলবার ভোরে রাজধানীর বাড্ডা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন ডিএমপি মিডিয়া ও জনসংযোগ বিভাগের উপকমিশনার মাসুদুর রহমান।

এর আগে রবিবার পুরান ঢাকার আদালত পাড়া থেকে দুই পুলিশ সসদ্যকে ফাঁকি দিয়ে রুবেল পালিয়ে যায়। এ ঘটনায় দায়িত্ব অবহেলার জন্য ওই দুই পুলিশ সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।

গত শুক্রবার বিমানবন্দর স্টেশন এলাকা থেকে র্যা ব অভিযান চালিয়ে রুবেলকে (২৬) গ্রেপ্তার করে বাড্ডা থানায় হস্তান্তর করে।

গত ২৫ অক্টোবর ঢাকায় গারো তরুণীকে ধর্ষণের ঘটনার পর ২৮ অক্টোবর বাড্ডা থানায় মামলা হয়েছিল। পুলিশ ওইদিনই সালাউদ্দিন মিনা নামে রুবেলের এক সহযোগীকে গ্রেপ্তার করে।

খিলক্ষেতের একটি বিউটি পার্লারে কাজ করেন ওই গারো তরুণী। গত ২৫ অক্টোবর তিনি তার হবু স্বামীর সঙ্গে দেখা করতে উত্তর বাড্ডার পুরাতন থানা রোডের বাড়িতে যান। বিকাল ৪টার দিকে সেখান থেকে বের হওয়ার পরপরই স্থানীয় সাত-আট যুবক তাদের ঘিরে ফেলে এবং মারধর করে।

পরে তরুণীকে জোর করে নিয়ে যাওয়া হয় স্থানীয় একটি পরিত্যক্ত বাড়িতে। সেখানে রুবেল তাকে ধর্ষণ করে।

পুলিশ জানায়, রুবেল উত্তর বাড্ডার মিশ্রীটোলা এলাকার মফিজ উদ্দিন ওরফে মফু মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ধর্ষণ, চাঁদাবাজি, ডাকাতির প্রস্তুতি, মাদকদ্রব্য ও সন্ত্রাসী ঘটনায় সর্বশেষ বাড্ডায় থানায় তার বিরুদ্ধে ডাকাতির মামলা দায়ের হয়। এ থানায় তার বিরুদ্ধে মোট ছয়টি মামলা আছে। এছাড়া রাজধানীর বিভিন্ন থানায় আছে আরো ১৪টি মামলা।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts