তনু হত্যা মামলা ডিবিতে হস্তান্তর

sohagi jahan tonu

এক সপ্তাহেও খুনি শনাক্ত কিংবা গ্রেপ্তার না হওয়ায় কুমিল্লার আলোচিত কলেজছাত্রী সোহাগী জাহান তনু হত্যা মামলার তদন্ত ভার দেয়া হয়েছে গোয়েন্দা (ডিবি) পুলিশকে।

শনিবার বিকেলে কুমিল্লার পুলিশ সুপার (এসপি) শাহ আবিদ হোসেন বাংলামেইলকে এ বিষয়টি নিশ্চিত করেছেন।

এসপি জানান, ‘হত্যাকাণ্ডের রহস্য দ্রুত উদঘাটন করার জন্যই ঘটনার তদন্তভার ডিবি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।’

এর আগে শুক্রবার গভীর রাতে তনুর মা, ভাই ও চাচাতো বোনকে বাসা থেকে নিয়ে এসে জিজ্ঞাসাবাদ করে র‍্যাব-১১ -এর একটি দল। জিজ্ঞাসাবাদ শেষে তাদের ক্যান্টনমেন্টের বাসায় রেখে আসা হয়।

শনিবার বিকেলে ক্যান্টনমেন্ট বোর্ডের বাসা থেকে তাদের ফের জিজ্ঞাসাবাদের জন্য কুমিল্লা কোতোয়ালি থানায় নিয়ে যাওয়া হয়। সেখান থেকে ডিবি কার্যালয়ে গিয়ে ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) সঙ্গে দেখা করেন তনুর বাবা ইয়ার হোসেন।

কুমিল্লা ডিবির ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুনজুর আলম বাংলামেইলকে জানান, মামলার তদন্তভার পাওয়ার পর এখনও কাজ শুরু হয়নি। তবে মামলার বাদীর সঙ্গে কথা হয়েছে।

উল্লেখ্য, গত ২০ মার্চ রাতে কুমিল্লা সেনানিবাস এলাকার পাওয়ার হাউস পানির ট্যাংকির কাছে তনুর লাশ পাওয়া যায়। ময়না তদন্ত শেষে জানা যায়, তাকে ধর্ষণের পর হত্যা করা হয়েছে। পরে এ ব্যাপারে তনুর বাবা কুমিল্লা কোতোয়ালি মডেল থানায় হত্যা মামলা দায়ের করেন।

হত্যার পাঁচদিন পার হলেও কোনো আসামি গ্রেপ্তার হয়নি। এ হত্যাকাণ্ডে জড়িতদের গ্রেপ্তার ও বিচারের দাবিতে দেশের বিভিন্ন স্থানে বিক্ষোভ ও মানববন্ধন করা হচ্ছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment