ছেলেদের যেসব রোমান্টিক বিষয় মেয়েদের খুব পছন্দ

ভালোবাসার মানুষটিকে কাছে এনে দিতে তিনটি ‘অ্যাপস্’

রোমান্টিকতা সবার কাছে রোমান্টিক নাও হতে পারে! নারী ও পুরুষের দৃষ্টিতে রোমান্টিক বিষয়গুলোর মধ্যে পার্থক্য রয়েছে। পুরুষদের কাছে যা রোমান্টিক একজন নারীদের চোখে তা ‘অদ্ভুদ’ বলে বিবেচিত হয়। এবার জেনে নিন পুরুষদের চোখে এমন কিছু রোমান্টিক বিষয় যা নারীর চোখে ‘অদ্ভুদ’।

১. শোয়ার আগে : ঘুমানোর আগে বিছানা গুছিয়ে দেওয়া বেশ রোমান্সের সঙ্গে করেন ছেলেরা। বিশেষ করে রোমান্টিক যুগল কিছু রোমান্টিক সময় বিছানায় কাটানোর আগে এ কাজটি করতে ভালো লাগে ছেলেদের। শুধু এ কাজটি দারুণ রোমান্টিক বিষয় নয়। বিছানায় কিছু চকোলেট আর বিছিয়ে দেওয়া মেয়েদের কাছে অনেক রোমান্টিক।

২. সিনেমা দেখা : সব ছেলে সিনেমা দেখতে পছন্দ না করলেও তার প্রেমিকাকে নিয়ে ছবি দেখতে দারুণ পছন্দ করেন। বিশেষ করে তার পছন্দের কোনো ছবি হলে তো কথাই নেই। অথচ ছবিটি দুজন একযোগে উপভোগ করলেন কিনা তাতেই আসল রোমান্স লুকিয়ে রয়েছে।
৩. সংসারে কাজ করে দেওয়া : ছুটির দিনে বাড়িতে কোনো পুরুষ তার স্ত্রীকে সাহায্য করতে টুকিটাকি কাজ করে দেওয়ার মধ্যে রোমান্স বোধ করেন। যেমন, ঘরটা ঝাড়ু দিয়ে দিলেন বা আসবাবপত্র মুছে দিলেন। অথচ মেয়েদের কাছে এটা প্রতিদিনকার একঘেয়ে বিষয়।

৪. আবেগঘন কথা : কিছুক্ষণ সময় একসঙ্গে কাটানোর পর হয়তো ছেলেটির মনে কোনো আবেগঘন কথার উদয় হয়েছে, কিন্তু তা বলার জন্য অপেক্ষা করার মধ্যে রোমান্স পান ছেলেরা। বিশেষ কোনো দিনে গোটা দিন পার করে হয়তো ডিনার টেবিলে মোম জ্বালিয়ে ছেলেটি ভালোবাসার কথা বলবে। মেয়েদের কাছে তেমন রোমান্টিক না হলেও ছেলেরা এতে দারুণ উত্তেজনা বোধ করেন।

৫. বাসন-কোসন ধোয়া : একসঙ্গে লাঞ্চ বা ডিনার উপভোগের পর বাসনগুলো ধুয়ে দিতে এগিয়ে আসাটা ছেলেদের কাছে রোমান্সের বিষয়। তবে সঙ্গী বাসন ধুচ্ছে দেখতে করুণ বোধ করেন মেয়েরা।

৬. আসনটি এগিয়ে দেওয়া : টেবিলে একসঙ্গে বসার আগে মেয়েদের আগে বসতে দিতে চেয়ারটি এগিয়ে দেওয়ার মাঝে রোমান্স আছে বলে মনে করে ছেলেরা। কিন্তু মেয়েদের কাছে এক ধরনের ভদ্রতা। সঙ্গিনীকে নিয়ে চলাফেরা ও বসবাসের ক্ষেত্রে ছেলেদের মধ্যে এটি সভ্যতা বা সৌজন্যবোধের চিহ্ন বলেই মনে করেন মেয়েরা।

৭. টিভির রিমোট : ছেলেরা টেলিভিশনের খুব ভক্ত বলে মনে করেন মেয়েরা। আবার দুজন একসঙ্গে টেলিভিশন নিয়ে বসলে মেয়েটির হাতে রিমোট তুলে দেওয়াতে রোমান্স পান ছেলেরা। এটা আসল ভাগাভাগি করে নেওয়া। অন্য কোনো বন্ধু থাকলেও ছেলেরা নিশ্চয়ই তাই করতেন। কিন্তু মেয়েটির হাতে তুলে দিলেই রোমান্স হয়ে যায় কি?

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts