আইএস টাঙ্গাইলে হিন্দু দরজি হত্যার দায় স্বীকার করেছে্

IS-Tangail20160430143026

জুলহাজ-তনয়ের মৃত্যুর রেশ কাটতে না কাটতেই এবার টাঙ্গাইলে হিন্দু দরজি হত্যাকাণ্ডের দায় স্বীকার করেছে ইসলামিক স্টেট (আইএস)। শনিবার সন্ধ্যায় সাইট ইন্টিলিজিন্সের ওয়েবসাইট হতে এ তথ্য জানা যায়। ‘আমাক নিউজ এজেন্সি’র বরাত দিয়ে সাইট জানায়, বাংলাদেশের টাঙ্গাইল জেলায় হিন্দু দরজিকে কুপিয়ে হত্যার দায় স্বীকার করেছে আইএস।

গোপালপুর উপজেলার ডুবাইল কালিবাড়ি বাজারে দুপুরে নিজের দোকানের সামনে নিখিল চন্দ্র জোয়ারদার (৫০) নামে ওই ব্যক্তিকে হত্যা করা হয় বলে টাঙ্গাইল পুলিশ জানিয়েছে।

শনিবার বেলা সাড়ে ১২টায় উপজেলার ডুবাইল এলাকায় এ ঘটনা ঘটে। এ ব্যাপারে টাঙ্গাইলের অতিরিক্ত পুলিশ সুপার (গোপালপুর সার্কেল) আসলাম খান জানান, ডুবাইল গ্রামের নলিনীকান্ত জোয়ারদারের ছেলে নিখিলের একটি দোকান আছে কালিবাড়ি বাজারে। নিখিল তার দর্জির দোকানে ছিলেন।

দুজন লোক একটি মোটরসাইকেলে এসে তার উপর হামলা চালায়। এসময় তারা নিখিল জোয়ার্দ্দারকে চাপাতি দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে দ্রুত চলে যায়।

গোপালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল জলিল জানান, সম্প্রতি নিখিল হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করায় তার বিরুদ্ধে থানায় একটি মামলা হয়েছিল। এ হত্যাকাণ্ড সে কারণেও হতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

তবে বরাবরের মত এবারো চাপাতি দিয়ে কুপিয়ে একটি নির্মম হত্যাকাণ্ডের দায় স্বীকার করলো আইএস। গত এক বছর ধরে এই ধরনের ঘটনাই ঘটছে।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts