তনুকে নিয়ে শর্ট ফিল্ম ‘আমি তনু’ (ভিডিওসহ)

sohagi jahan tonu
Share Button

দুর্বৃত্তদের হাতে নিহত কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের ছাত্রী সোহাগী জাহান তনুকে নিয়ে এবার তৈরি করা হয়েছে স্বল্প দৈর্ঘ্যের একটি টেলিফিল্ম। এরই মধ্যে ‘আমি তনু’ নামের এ ফিল্মটি স্যোশাল মিডিয়া ইউটিউবে অবমুক্ত করার পর এ নিয়ে আলোচনার ঝড় উঠেছে।

রোববার সকাল সাড়ে ৯টায় এ প্রতিবেদন লেখা পর্যন্ত তা দেখেছে ১ লাখ ৬৬ হাজার ৮০২। এছাড়াও ফেসবুকে লাইক, কমেন্টস ও শেয়ার অব্যাহত রয়েছে।

‘আমি তনু’ রচনা, চিত্রনাট্য ও পরিচালনা করেছেন জেসন সোহেল। এতে তনু চরিত্রে অভিনয় করেছেন জেসমিন জেসি। তনুর ভাইয়ের চরিত্রে অভিনয় করেছেন আল আমিন রুবেল। ঢাকার মৌচাকের একটি বাড়িতে করা হয়েছে এর শুটিং।

মাত্র ৭ মিনিট ১ সেকেন্ডের এই টেলিফিল্মে তনুর নতুন জামা, তা পরিধান করে পুরস্কার আনার কথা, তাকে ধর্ষণ করে জঙ্গলে ফেলে দেয়া , নারী ও বর্তমান সমাজের বাস্তবতা এবং সর্বোপরি সমাজের হেরে যাওয়া, তনুর মৃত্যুর সঙ্গে ভারতের সঙ্গে টি-২০ ম্যাচে বাংলাদেশের হেরে যাওয়ার গল্পও তুলে আনা হয়েছে। পুরো সময় জুড়েই একটি হাহাকার ফুটে উঠেছে ওই স্বল্প দৈর্ঘ্যের টেলিফিল্মে।

উল্লেখ্য, গত ২০ মার্চ কুমিল্লা সেনানিবাসের ভেতর পাওয়ার হাউসের পাশের একটি জঙ্গলে পাওয়া যায় তনুর মরদেহ। এ ঘটনায় তার বাবা কুমিল্লা ক্যান্টনমেন্ট বোর্ডের কর্মচারী ইয়ার হোসেন বাদী হয়ে পরদিন কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করলেও এখনো জানা যায়নি হত্যার মোটিভ। বর্তমানে মামলাটি তদন্ত করছে কুমিল্লা সিআইডি।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts