প্রধান বিচারপতিকে ‘রাজাকার’ ও ‘দেশদ্রোহী’ বললেন ওলামা লীগ নেতারা

এসকে সিনহা

ওলামা লীগের সভাপতি পীর আখতার হোসেন বুখারী, কার্যকরী সভাপতি হাফেজ মাওলানা আবদুস সাত্তার, সাধারণ সম্পাদক কাজী মাওলানা আবুল হাসান শেখ ও মাওলানা সোয়েব আহদেম গোপালগঞ্জী বলেছেন, মূর্তি স্থাপনকারী ইতিহাস বিকৃতিকারী প্রধান বিচারপতি এস কে সিনহা পদত্যাগ না করলে আন্দোলন শুরু হবে। শুক্রবার নেতৃদ্বয় এ কথা বলেছেন বলে এক সংবাদ বিজ্ঞপ্তিতে সংগঠনের দপ্তর সম্পাদক মাওলানা শওকত আলী সেলিমপুরী জানান।

ওলামা লীগের নেতৃদ্বয় বলেন, স্বঘোষিত রাজাকার এবং দেশদ্রোহী প্রধান বিচারপতি পদত্যাগ না করলে ওলামা লীগ দেশ প্রেমিক আলেমদের নিয়ে এস কে সিনহার বিরুদ্ধে দুর্বার গণআন্দোলন গড়ে তুলবে। এস কে সিনহা সংসদ সদস্যদের যোগ্যতা নিয়ে যে মনগড়া বক্তব্য দিচ্ছেন তাতে প্রমাণ হয় বাংলাদেশের মতো একটি দেশের প্রধান বিচারপতি হওয়ার কোনো যোগ্যতাই তার নেই। কারণ সংবিধান, সংসদ এবং দেশের সার্বভৌমত্ব সম্পর্কে তার কোনো ধারনাই নেই বলে মনে হচ্ছে। ইতিহাস বিকৃতি ও মিথ্যার বেষাতি নিয়ে পরিকল্পিতভাবে যারা মাঠে নেমেছে তারা জালিম শাহি আইয়ুব খানের অনুসারী। জাতির জনক বঙ্গবন্ধুর কষ্টার্জিত ইতিহাস কোনো ব্যক্তি বা গোষ্ঠি অথবা সম্প্রদায় বিকৃতির অপচেষ্টা করলে তার রিুদ্ধেও ওলামা লীগ শক্ত অবস্থান নিবে।

নেতৃদ্বয় বলেন, বাংলাদেশের আদালত প্রাঙ্গণে প্রকাশ্যে মূর্তি স্থাপনকারী প্রধান বিচারপতি এস কে সিনহা ইতিহাস বিকৃতি করে চরম মিথ্যার বেষাতি নিয়ে জিয়াউর রহমানের সংবিধান বাস্তবায়ন করে জাতির জনক সম্বন্ধে মিথ্যা তোহমত দিয়ে স্বাধীনতা বিরোধীদের খুশি করে সাধু সাজার পায়তারা চালাচ্ছে, যাহা ওলামা লীগসহ দেশ প্রেমিক কোন নাগরিক মানবেনা, মেনে নিতে পারে না। স্বাধীনতা মুক্তিযুদ্ধের ইতিহাস লিখতে-বলতে গেলে প্রথমেই বঙ্গবন্ধুর কথা লিখতে হবে। এই সত্যটিকে যে বিশ্বাস করবেনা সে স্বাধীনতা ও সার্বভৌমত্ব বিরোধী এবং চরম মিথ্যাবাদী।

নেতৃদ্বয় আরও বলেন, ১৫ আগষ্ট জাতির জনকের শাহাদাৎ দিবস পালনের মধ্যদিয়ে শোকে গোটা বাঙালি জাতি যখন শোকাহত, তখন পাকিস্তানের ইশারায় খালেদা জিয়ার মিথ্যা জন্মদিন পালন করে কেক কাটার প্রতিযোগিতায় মেতে উঠেছে বিএনপি। মিথ্যা জন্মদিন পালনের জন্য ১৫ আগষ্টের পূর্বে জাতির কাছে ক্ষমা না চাইলে বেগম জিয়া জাতীয় মিথ্যুক হিসাবে ইতিহাসে লিপিবদ্ধ থাকবেন।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts