সাবেক নির্বাচন কমিশনারের ছেলে এখন আইএস জঙ্গি!

সাবেক নির্বাচন কমিশনারের ছেলে এখন আইএস জঙ্গি!
Share Button

আইএসের ভিডিও বার্তা প্রচারের পরে এবার ফেসবুকের বদৌলতে আরেক বাংলাদেশি জঙ্গির পরিচয় উঠে এসেছে। নাম ভিডিও’র যুবকটির নাম তাহমিদ রহমান শাফি। তিনি সাবেক নির্বাচন কমিশনার শফিউর রহমানের ছেলে বলে জানান তার সাবেক সহপাঠীরা। রিয়েলিটি শো ক্লোজ আপ ওয়ানের প্রথম আয়োজনের শীর্ষ ১৫ কণ্ঠশিল্পীর একজন তাহমিদ।

সহপাঠিরা জানিয়েছে, তাহমিদ ২০০০-০১ সালে নটরডেম কলেজের বাণিজ্য বিভাগ থেকে উচ্চ মাধ্যমিক পাস করেন। ২০০২ সালে উচ্চ মাধ্যমিক শেষে তাহমিদ ব্র্যাক বিশ্ববিদ্যালয়ে বিবিএ শেষ করেন।

তাহমিদ পরে বেসরকারি মোবাইল ফোন অপারেটর গ্রামীণ ফোনে কিছু দিন চাকরি করেন বলে সেখানকার কয়েকজন সহকর্মী জানিয়েছেন।

নির্ঝর মজুমদার নামে একজন ফেইসবুকে লিখেছেন, “আজকে আইসিসের ভিডিওতে আহমেদ শাফি নামের যে ছেলেকে নিয়ে তোলপাড় হচ্ছে, সেই ছেলেও গ্রামীণফোনেই চাকরি করত।

তাহমিদ রিয়েলিটি শো ক্লোজ আপ ওয়ানের প্রথম আয়োজনে শীর্ষ ১৫ কণ্ঠশিল্পীর মধ্যেও ছিলেন। তার গাওয়া ‘মন শুধু মন ছুঁয়েছে’ গানের ভিডিও শেয়ার করে তাহমিদের নটরডেম কলেজের বন্ধুরা।

তাহমিদের বাবা নির্বাচন কমিশনার ছিলেন যা নির্বাচন কমিশনের ওয়েবসাইটে গিয়েও সত্যতা মেলে। ২০০০ সালের ২৫ জুন থেকে ২০০৫ সালের ২৫ জুন পর্যন্ত নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন শফিউর রহমান। নির্বাচন কমিশনের এক কর্মকর্তা জানান, ও শফিউর রহমানের এক ছেলের নাম তাহমিদ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts