অর্থমন্ত্রীর পদত্যাগ দাবি মির্জা ফখরুলের

অর্থমন্ত্রীর পদত্যাগ দাবি মির্জা ফখরুলের

বাংলাদেশ ব্যাংকের রিজার্ভ থেকে টাকা চুরির ঘটনায় জাতির কাছে গর্ভনরের ব্যাখ্যা এবং অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত এ ব্যাপারে না জানায় তার পদত্যাগ দাবি করেছেন বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শুক্রবার সন্ধ্যায় (১১ মার্চ) রাজধানীর মোহাম্মাদপুরে একটি রেস্টুরেন্টে জিয়া সাইবার ফোর্সের ১ম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে মেধাবী অনলাইন অ্যাক্টিভিটিস্টদের সম্মাননা প্রদান অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

জিয়া সাইবার ফোর্স আয়োজিত অনুষ্ঠানে ফখরুল বলেন, হ্যাকাররা বাংলাদেশ ব্যাংকের ৮০০ কোটি টাকা পাচার করেছে। এটি একটি নজির বিহীন ঘটনা। এ ব্যাপারে বাংলাদেশ ব্যাংক এখনও কোনো ব্যাখ্যা দেয় নাই। অথচ গভর্নর ভারত সফরে গেছেন। আর অর্থমন্ত্রী জানেন না কি হয়েছে ? তার না জানার জন্য পদত্যাগ করা দরকার।

তিনি বলেন, আমরা একটি লক্ষ্য নিয়ে কাজ করছি। সে লড়াই কোনো দল বা গোষ্ঠীর জন্য নয়, গণতন্ত্র ও অধিকার ফিরিয়ে আনার জন্য লড়াই করে যাচ্ছি। এখন দেশের মানুষের কথা বলার অধিকার নেই।

বাক স্বাধীনতা নেই। এর জন্যই জীবনের শেষ প্রান্তে এসেও খালেদা জিয়া জনগণের অধিকারের জন্য লড়াই করে যাচ্ছেন।

বিএনপির নির্বাহী কমিটির সদস্য অ্যাডভোকেট শেখ ওহেদুজ্জামান দিপুর সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি এমাজ উদ্দীন আহমেদ, বিএনপির যুগ্ম মহাসচিব ব্যারিস্টার মাহবুব উদ্দিন খোকন, অর্থনৈতিক বিষয়ক সম্পাদক আব্দুস সালাম ও বিশিষ্ট সাংবাদিক শফিক রেহমান প্রমুখ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment