বরকতউল্লাহ বুলুসহ বিএনপির ১৭ নেতা-কর্মীর নামে গ্রেফতারি পরোয়ানা

বরকতউল্লাহ বুলুর নামে গ্রেফতারি পরোয়ানা

বিএনপির যুগ্ম মহাসচিব বরকতউল্লাহ বুলুসহ ১৭ নেতা-কর্মীর বিরুদ্ধে বিশেষ ক্ষমতা ও বিস্ফোরক আইনে মোহাম্মদপুর থানায় দায়ের করা মামলায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করেছেন আদালত।

বুধবার (২৩ মার্চ) ঢাকা মহানগর দায়রা জজ কামরুল হোসেন মোল্লা আসামিদের বিরুদ্ধে দায়ের করা অভিযোগপত্র আমলে নিয়ে অত্র মামলায় জামিন নেননি এমন ১৭ নেতা-কর্মীর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি করেন।

উল্লেখিত নেতা-কর্মীদের বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারীর বিষয়টি বাংলামেইলকে জানিয়েছেন বরকতউল্লাহ বুলুর আইনজীবী অ্যাডভোকেট জয়নুল আবেদীন মেজবা।

গ্রেপ্তারি পরোয়ানাভুক্ত উল্লেখযোগ্য অপরাপর আসামিরা হলেন যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরব ও বিএনপির সনির্ভর বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

চার্জশিট থেকে জানা যায়, ২০১৫ সালের ২২ জানুয়ারি বিএনপির হরতাল-অবরোধ চলাকালে মোহাম্মদপুর থানাধীন বেড়িবাঁধ এলাকায় হিউম্যান হলারে ককটেল নিক্ষেপ করা হলে গাড়িটির হেলপার আহত হন এবং গাড়িটির ক্ষয়-ক্ষতি সাধিত হয়।

উল্লেখিত ঘটনায় মোহাম্মদপুর থানার এসআই মেজবাউদ্দিন বাদী হয়ে অত্র মামলাটি দায়ের করেন।

২০১৫ সালের ২৩ অক্টোবর বিএনপির যুগ্ম মহাসচিব আমান উল্লাহ আমান, রুহুল কবির রিজভী, বরকতউল্লাহ বুলু, বিএনপির স্বনির্ভর বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু, যুবদলের সাধারণ সম্পাদক সাইফুল আলম নীরবসহ ৩১ জনের বিরুদ্ধে অভিযোগপত্র দাখিল করেন ওই থানার আরেক এসআই নুরুল ইসলাম শিকদার।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts

Leave a Comment