হাসিনা অসম্ভবকে সম্ভব করে যাচ্ছেন: শেখ সেলিম

Shiekh Selim

শেখ হাসিনা অসম্ভবকে সম্ভব করে যাচ্ছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শেখ ফজলুল করিম সেলিম। তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনা অসম্ভব কাজকে সম্ভব করে যাচ্ছেন। যুদ্ধাপরাধীদের ফাঁসি কার্যকর না করার জন্য মার্কিন পররাষ্ট্র মন্ত্রী জন কেরি শেখ হাসিনাকে ফোন করেছিলেন। তারপরও শেখ হাসিনা ফাঁসি কার্যকর করেছেন।

শেখ সেলিম বলেন, পদ্মা সেতু নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছিলো। সব ষড়যন্ত্র মোকাবেলা করে শেখ হাসিনা পদ্মা সেতু নির্মাণে হাত দিয়েছেন। এ সেতুর নির্মাণ কাজ ইতোমধ্যে অনেক দূর এগিয়েছে। শেখ হাসিনা বাপের বেটি। তিনি ভাঙবেন, তবু মচকাবেন না।

মঙ্গলবার শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে আওয়ামী লীগ আয়োজিত আলোচনা সভায় তিনি এ কথা বলেন।

যুদ্ধাপরাধীদের বিচার প্রসঙ্গে আমেরিকার উদ্দেশে তিনি বলেন, এটা বাংলাদেশের অভ্যন্তরীণ বিষয়। এতে নাক গলানো বরদাশত করা হবে না। আপনারা যদি প্রকৃত গণতান্ত্রিক দেশ হয়ে থাকেন, তবে আপনাদের দেশে বঙ্গবন্ধুর খুনীরা আছে তাদের আমাদের হাতে তুলে দিন।

শেখ সেলিমের সভাপতিত্বে আলোচনা সভায় আরো বক্তব্য রাখেন- আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সৈয়দ আশরাফুল ইসলাম, উপদেষ্টামণ্ডলীর সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী, দলের উপদেষ্টা পরিষদের সদস্য ও শিল্পমন্ত্রী আমির হোসেন আমু প্রমুখ।

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts