এক সপ্তাহের মধ্যেই বিয়ে করছেন কোহলি–আনুশকা!

বিরাট-আনুশকা জুটির
Share Button

মান-অভিমান, ছাড়াছাড়ি; কত খবরই রটল। কিন্তু বিরাট কোহলি আর আনুশকা শর্মার সম্পর্কটা শেষ পর্যন্ত গড়াচ্ছে বিয়ের দিকেই।শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজ থেকে নাম কাটিয়ে নেওয়ার পর থেকেই ফিসফাস, গুঞ্জন চলছে। বিয়ে করতে যাচ্ছেন বিরাট কোহলি। পাত্রীর নাম তো সবাই জানেনই, আনুশকা শর্মা। সব কিছু ঠিক থাকলে আগামী ১২ ডিসেম্বরের মধ্যেই গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন দুজন, দাবী ভারতীয় সংবাদমাধ্যমের।

ইন্ডিয়া টুডের সূত্র মতে, ইতালির মিলানে পারিবারিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে সম্পন্ন হতে পারে বিরাট-আনুশকার বিয়ে। মিলানে এক পাঁচতারা হোটেলেই বিয়ে সারবেন এই জুটি। তবে এই অনুষ্ঠানে এখনও পর্যন্ত কোনও ক্রিকেটার বা বলিউড তারকাদের আমন্ত্রিত করা হয়নি। তবে, বিয়ের অনুষ্ঠান সেরে ভারতে ফিরে ২১ ডিসেম্বর মুম্বাইয়ে গ্র্যান্ড রিসেপশন দেবেন কোহলি-আনুশকা।

কোহলির বন্ধু ও পরিবারের লোকজন ইতালিতে এরই মধ্যে একটি জায়গা ভাড়া করেছেন। যত দূর জানা গেছে, সম্পূর্ণ পারিবারিক আবহে অনুষ্ঠিত হবে এই বিয়ে। গত সপ্তাহে আনুশকার বাড়ি থেকে বের হতে দেখা গেছে ফ্যাশন ডিজাইনার সব্যসাচী মুখার্জিকে। ধারণা করা হচ্ছে, আনুশকার বিয়ের পোশাক বানানোর দায়িত্বটা তিনিই নিয়েছেন।

শ্রীলঙ্কার বিপক্ষে টেস্টে সিরিজ শেষে ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজে ছুটি নিয়েছেন কোহলি।এছাড়া এক বিয়ের অনুষ্ঠানে যাবেন বলে ছুটি চেয়ে নিয়েছেন কোহলির ছেলেবেলার কোচ রাজকুমার শর্মা। এখন দুইয়ে দুইয়ে মিলে যাওয়ার অপেক্ষা।
উল্লেখ্য, ২০১৩ সালে একটি বিজ্ঞাপনের শুটিংয়ে শুভদৃষ্টি হয়েছিল বিরাট ও আনুশকার। তার পরে তাদের সম্পর্ক নিয়ে নানা জল্পনা তৈরি হয়েছে। ২০১৬ সালের শেষ দিকে এসে মন কষাকষি থেকে সম্পর্কটা ভালোর দিকে মোড় নেয়।

রিপোর্টঃ জাহিদুল ইসলাম, ঢাকা (Zahid150891@gmail.com)

 

লেখাটি পছন্দ হলে প্লিজ Share করুন

এ সম্পর্কিত আরও সংবাদ :

Related posts